× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন

নীল কমল অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ জুন ২০২৩ ১৮:৪৫ পিএম

নীল কমল অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের উদ্যোগে আজ (২৩ জুন) বেইলী রোড, গাইড অডিটোরিয়ামে গার্ল গাইডের ১০টি অঞ্চলের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের হলদে পাখিদের ‘নীল কমল অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে।

সারা দেশ থেকে হলদে পাখি কার্যক্রম যথাযথভাবে সম্পাদন করে প্রতিযোগিতার মাধ্যমে ১৬জন এই অ্যাওয়ার্ড অর্জন করেছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড বিজয়ী হলদে পাখিদের সনদ ও ব্যাজ প্রদান করেন বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের উপদেষ্টা জুয়েনা আজিজ।

যারা এ বছর আ্যওয়ার্ড পেয়েছে তাদের অভিন্দন ও শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, এ ধরণের অ্যাওয়ার্ড প্রদান চালু হওয়া খুবই আনন্দদায়ক ও গুরুত্বপূর্ন। পরবর্তীতে আরো বড় পরিসরে এই অনুষ্ঠান হবে বলে তিনি আশা ব্যক্ত করেন এবং স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য হলদে পাখিদের এগিয়ে আসার আহবান জানান।

বাংলাদেশ গার্ল  গাইডস্ এসোসিয়েশনের জাতীয় কমিশনার ও অনুষ্ঠানের সভাপতি কাজী জেবুন্নেছা বেগম বাংলাদেশ সরকার এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়কে ধন্যবাদ জানান। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাবিনা ফেরদৌস, ডেপুটি জাতীয় কমিশনার (প্রশাসন), প্রফেসর ড. ইয়াসমিন আহমেদ, ডেপুটি জাতীয় কমিশনার (প্রোগ্রাম), বেলা রানী সরকার, হলদে পাখি কমিশনার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা