× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বাদু সংবাদ

মাইকেল জ্যাকসন একদা গিয়েছিলেন বাজারে!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ জুন ২০২৩ ১২:৪৪ পিএম

মাইকেল জ্যাকসন একদা গিয়েছিলেন বাজারে!

বিংশ শতাব্দীর অন্যতম আলোচিত ব্যক্তিত্ব, যাকে বলা হয় ‘পপসংগীতের রাজা’। তিনি মাইকেল জ্যাকসন। দুনিয়াজোড়া খ্যাতি আর ভক্তের কারণে স্বাভাবিক জীবনযাপন করাটা মুশকিলই ছিল তার জন্য। কিন্তু সুপ্ত একটা ইচ্ছা ছিল মনে। সেটা কেমন?

ইচ্ছা ছিল সুপারশপে গিয়ে নিজের ইচ্ছেমতো বাজার করবেন তিনি। সাধারণ মানুষেরা যেভাবে ঘুরে ঘুরে কেনাকাটা করেন, ঠিক সেভাবে। কিন্তু চাইলেই কী তা সম্ভব ছিল! সম্ভব অবশ্য হয়েওছিল। যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার এক বন্ধুর কল্যাণে। তার ছিল একটি শপিংমল। সুপারস্টার বন্ধুর ইচ্ছে পূরণে পুরো মলই বন্ধ করে দেওয়া হয়েছিল একদিনের জন্য।

ক্রেতারা ভিড় জমায়নি সেদিন। তার বদলে মাইকেল জ্যাকসনের আত্মীয়স্বজন, বন্ধু এবং পরিচিতজনদের নিয়ে আসা হয়েছিল। ক্রেতা সেজে তারাও এটা-সেটা কিনতে থাকেন। যাতে করে স্বাভাবিক দিনের মতোই থাকে শপিংমলের পরিবেশ। মাইকেল জ্যাকসনও মনের আনন্দে ঘুরে ঘুরে বাজার-সদাই করেন।

২০০৩ সালে মাইকেল জ্যাকসনের শপিংমলে কাটানো দিনটি পুরোটাই ভিডিওতে ধারণ করেন তার বন্ধুরা। পরে এই ফুটেজগুলো নিয়ে নির্মিত হয় একটি ডকুমেন্টারি। যা ওই বছরই চ্যানেল ফক্সে মাইকেল জ্যাকসনের প্রাইভেট হোম মুভিজ শোতে প্রকাশিত হয়েছিল।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা