× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছাড়ে ইলেকট্রনিক পণ্য

দেবাশীষ বিশ্বাস

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৩ ১২:৫৪ পিএম

ছাড়ে ইলেকট্রনিক পণ্য

বছর ঘুরে আবার এলো ঈদ। এ উপলক্ষে চারদিকে যেন আনন্দের সাজ সাজ রব। এই সময়ে নিত্যপ্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্য নির্ঝঞ্ঝাট কেনাকাটা করার কথা ভাবা দুষ্কর। চিন্তা করুন, যদি তা হয় ঝামেলামুক্ত। ঈদ উপলক্ষে বিভিন্ন ইলেকট্রনিক্স কোম্পানিগুলো তাদের পণ্যে ২০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। আজকের আয়োজনে থাকছে তার বিস্তারিত- 

ভিশন ইলেকট্রনিক্স

এসি, টেলিভিশন, ফ্রিজ, ওভেন, ওয়াশিং মেশিনসহ গৃহস্থালিতে ব্যবহৃত সর্বাধুনিক প্রযুক্তির ইলেকট্রনিক পণ্য রয়েছে ভিশনের। ঈদ অফারে ২৫ শতাংশ ছাড়ে এলইডি টিভি দিচ্ছে আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ‘ভিশন’ ইলেকট্রনিক্স। ২৪, ৩২ ও ৪৩ ইঞ্চি টিভিতে থাকছে এই মূল্য ছাড়। বিনা খরচে গ্রাহকের বাড়ি পর্যন্ত পৌঁছে দেওয়া হচ্ছে পণ্যগুলো। এ ছাড়াও ইনডাকশন কুকার, রাইস কুকার, ব্লেন্ডার মেশিন, ওয়াশিং মেশিন, এয়ার কুলারসহ নানা পণ্যে ১০ থেকে ২০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে ভিশন। 

ওয়ালটন

প্রযুক্তিপণ্যের দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। তাদের রয়েছে এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিন, ইলেকট্রিক ও রিচার্জেবল ব্যাটারিসহ চার শতাধিক মডেলের ইলেকট্রনিক হোম অ্যাপ্লায়েন্স পণ্য। ঈদ আনন্দে নির্দিষ্ট মডেলের টেলিভিশন ও এয়ারকন্ডিশনারে ২০% ছাড় দিচ্ছে ওয়ালটন। এই অফার চলবে ৩০ এপ্রিল পর্যন্ত। স্মার্ট রান্নাঘরের সঙ্গী ইলেকট্রিক কুকার। ৭টি মডেলের রাইস কুকার, ইন্ডাকশন কুকার ও ইনফ্রারেড কুকারে চলছে ১৫% ছাড়। সঙ্গে আরও পাবেন ২ বছরের ওয়ারেন্টি। 

যমুনা ইলেকট্রনিক্স

যমুনা ইলেকট্রনিক্সে চলছে মিশন মিলিয়নিয়ার ঈদ ক্যাম্পেইন সিজন-৩। বিভিন্ন পণ্য ক্রয় করে জিতে নিতে পারেন সোনার চেনসহ লাখ লাখ টাকার উপহার। ইলেকট্রনিক পণ্য ও হোম অ্যাপ্লায়েন্স পণ্যে থাকছে সর্বোচ্চ ১৫% পর্যন্ত ছাড়। এর পাশাপাশি থাকছে ক্যাশ ভাউচার, গিফ্ট ভাউচার এবং আরও অনেক ধরনের উপহার।

সিঙ্গার

সিঙ্গারে রমজান মাসজুড়ে চলছে ঈদের আগেই ঈদ অফার। ১ লাখ টাকা পর্যন্ত সালামি ভাউচার ও ঈদ বোনাস গিফট, সঙ্গে ক্যাশ ডিসকাউন্ট। অদল-বদলে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ছাড়। রেফ্রিজারেটরে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় ও ৩২ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভিতে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। এ ছাড়াও মাইক্রোওয়েভ ওভেন, ভ্যাকুয়াম ক্লিনার, সেলাই মেশিন, পারসোনাল কেয়ার প্রোডাক্টসহ বিভিন্ন পণ্যে রয়েছে ছাড়।

র‌্যাংগস ইলেকট্রনিকস

ঈদুল ফিতর উপলক্ষে সনি-র‌্যাংগসে চলছে গোল্ডেন আওয়ার অফার! নির্দিষ্ট মডেলে সর্বোচ্চ ১ লাখ ৩০ হাজার টাকা পর্যন্ত ছাড়সহ মডেলভেদে ফ্রি উপহার। সঙ্গে থাকছে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে মোটরসাইকেলসহ লাখ লাখ টাকার পুরস্কার জেতার সুযোগ। এলজি টিভি, এসি, রেফ্রিজারেটরসহ নানা পণ্যে পাওয়া যাবে সর্বোচ্চ ৫০ শতাংশ মূল্য ছাড়। এ ছাড়াও রয়েছে ওয়ারেন্টিসহ ফ্রি ইনস্টলেশন সুবিধা। 

সনি

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সনি-স্মার্ট ঈদ উৎসবে পণ্য কিনলেই পাচ্ছেন ২৫ শতাংশ ক্যাশব্যাক। সনি টিভি, স্মার্ট টিভি, ফ্রিজ ও এসি কিনলেই সঙ্গে থাকছে আকর্ষণীয় গিফট। ফিলিপস ও হ্যাভেলস অ্যাপ্লায়েন্স কিনলে থাকছে অতিরিক্ত ১০ শতাংশ ক্যাশব্যাক। ইএমআই সুবিধা ও জিপি স্টার কাস্টমারদের জন্য ২৬ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এ ছাড়াও প্রতিটি পণ্যে থাকছে অফিসিয়াল ওয়ারেন্টি এবং ফ্রি ইনস্টলেশন সুবিধা। এ সুযোগ পাওয়া যাবে দেশব্যাপী সনি-স্মার্টের সব শোরুমে। সনি-স্মার্ট ক্রেতাদের জেনুইন কেয়ার নিশ্চিত করতে জি-কেয়ার কার্ড সুবিধা দিচ্ছে সনি। যার মাধ্যমে ক্রেতারা দেশজুড়ে প্যাথলজি ও ইমেজিং এবং পিসিআর টেস্টে পাবেন ২৫ শতাংশ থেকে ৩৫ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়। 

ট্রান্সকম ডিজিটাল 

ঈদ মেগা প্রমোশন অফারে ট্রান্সকম ডিজিটাল দিচ্ছে সেরা ডিসকাউন্ট। আরও থাকছে এক্সচেঞ্জ সুবিধা। টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিনে পাওয়া যাবে সর্বোচ্চ ২৯ শতাংশ পর্যন্ত ছাড়। ব্যাংক ক্রেডিট কার্ড দিয়ে মূল্য পরিশোধে থাকবে এক্সট্রা অফার। এ ছাড়াও পুরোনো পণ্য এক্সচেঞ্জে থাকছে ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা