× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চলতি সপ্তাহের অর্থভাগ্য

গৌতম কল্যাণ

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৯ পিএম

চলতি সপ্তাহের অর্থভাগ্য

জ্যোতিষশাস্ত্র গ্রহ-নক্ষত্রের অবস্থান ও সংখ্যাতত্ত্বের ভিত্তিতে রাশি অনুযায়ী আগাম ধারণা দেওয়ার চেষ্টা করে থাকে। সেই চেষ্টা অনুযায়ী জেনে নিন আপনার চলতি সপ্তাহের অর্থভাগ্য। 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

নিয়মিত কাজের বাইরে একটু বাড়তি রোজগারের চিন্তা যদি থাকে, তবে নিজের সৃজনশীলতা কাজে লাগান প্রিয় মেষ। আবেগের দ্বারস্থ হোন। পরিকল্পনা নিয়ে কথা বলুন। এসব করতে গিয়ে আবার পরিবারের কথা ভুলে যাবেন না নিশ্চয়ই!

বৃষ [২১ এপ্রিল-২১ মে]

চলতি সপ্তাহ বৃষের জন্য বেশ চ্যালেঞ্জিং হবে। সময় থাকতে সাবধান হয়ে যান। মানসিক, আর্থিক ও সামাজিকভাবে বিভিন্ন সমস্যার ভেতর দিয়ে যেতে হতে পারে। ধৈর্যের কোনো বিকল্প নেই। খারাপ সময় কেটে যাবে।

মিথুন [২২ মে-২১ জুন]
নতুন কাজে হাত দিয়েছেন অথচ কেউ জানলই না, তাহলে আয় এবং উন্নতি কীভাবে হবে বলুন! আশপাশের মানুষগুলোকে অন্তত জানান। সপ্তাহজুড়ে বেশকিছু সুখবর পেতে যাচ্ছেন মিথুন। সৃজনশীলতা কাজে লাগিয়ে এগিয়ে যান। শুভকামনা।

কর্কট [২২ জুন-২২ জুলাই]
আপনার প্রিয় মানুষগুলো চায় আপনি সফল হবেন। এমনটা হয়তো এই সময়ও চাইছে! কারণ কর্মক্ষেত্রে উন্নতি ও সাফল্য দুটোরই যোগ রয়েছে আপনার এই সময়ে। শুধু একটু চোখ-কান খোলা রাখার পরামর্শ দিতে চাই।

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট]
সাফল্যের জন্য কখনও আবেগেরও প্রয়োজন হয়। আবেগ কাজে লাগিয়ে  সৃজনশীল মন ও বাস্তবতার মিশেল ঘটিয়ে সিদ্ধান্ত নিন। সপ্তাহজুড়ে সফলতার দেখা মিলবে তবে। ব্যস্ততার পাশাপাশি পরিবারকেও সময় দিন। 

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]
প্রিয় কন্যা, সপ্তাহজুড়ে আপনার অর্জিত অভিজ্ঞতাই আপনাকে পথ দেখাবে। আর্থিক সম্ভাবনার ইঙ্গিত দেখা যাচ্ছে। সুযোগ ও সম্ভাবনা কাজে লাগান। সময়ের সঠিক ব্যবহারের মাধ্যমে এগিয়ে যাবেন, কাগজ-কলম নিয়ে প্রস্তুত থাকুন। 

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]
তুলার বড় গুণ আপনি কাজ ও আর্থিক বিষয়ে দারুণ স্মার্ট হয়ে থাকেন। পরিকল্পনাও করতে পারেন ভালো। তবে দেরি না করে তৈরি হয়ে যান। নতুন সম্ভাবনা হাতছানি দিয়ে যে ডাকছে! আয় এবং উন্নতির এই তো সময়।

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর]
পরিকল্পনা বাস্তবায়নে মানুষ আপনার সহযোগিতা চায়, কারণ আপনি এটা অনেক ভালো জানেন। চলতি সপ্তাহে এমন কিছু ঘটে থাকলে নিজের স্বভাবজাত চরিত্রে না থেকে স্পষ্ট কথা বলুন। নতুন কিছুর জন্য এটাই সেরা সময়।

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]
ধনুকে বলছি, নিজের কর্মোদ্দীপ্ত সময়গুলো হেলায় নষ্ট করবেন না। সামাজিক ও কাজের যোগাযোগ বাড়ান। চলতি সপ্তাহে আপনার জীবনে নতুন কিছু ঘটার যোগ বেশ ভালোভাবে দেখা যাচ্ছে। সুযোগ তো আর বলেকয়ে আসে নারে ভাই!

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
অম্লমধুর একটি সপ্তাহ অপেক্ষা করছে মকরের জন্য। আর্থিক সিদ্ধান্ত গ্রহণে বুদ্ধির পরিচয় দিতে হবে। কাজের ক্ষেত্রে সৃজনশীলতার পরিচয়ও আবশ্যক। অস্থিরতা আপনার প্রধান শত্রু। তাই বলছি, স্থির থাকুন। 
 
কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সময়গুলো কিছুটা বৈপরীত্যের মধ্যে কাটছে। ভাবনা ও কাজের মধ্যে এ দ্বন্দ্ব সমস্যা তৈরি করলেও সপ্তাহজুড়ে দারুণ কিছু ঘটার ইঙ্গিত দেখা যাচ্ছে। সঠিক মানুষটি নির্বাচন করুন, যিনি আপনাকে সঠিক সিদ্ধান্ত গ্রহণে সাহায্য করবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আপনার দারুণ যোগাযোগ ক্ষমতা কাজে লাগান মীন। প্রতিদিনের কাজে আরও মনোযোগী হয়ে উঠুন। কর্মক্ষেত্রে নিজেকে করে তুলুন অপরিহার্য। সাফল্য আপনি পাবেনই। আর্থিক দিক থেকে সপ্তাহজুড়ে ভালো কিছুর দেখা মিলবে। 
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা