× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চলতি সপ্তাহের অর্থভাগ্য

গৌতম চক্রবর্তী

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩ ১৩:২৫ পিএম

চলতি সপ্তাহের অর্থভাগ্য

জ্যোতিষশাস্ত্র গ্রহ-নক্ষত্রের অবস্থান ও সংখ্যাতত্ত্বের ভিত্তিতে রাশি অনুযায়ী আগাম ধারণা দেওয়ার চেষ্টা করে থাকে। সেই চেষ্টা অনুযায়ী জেনে নিন আপনার চলতি সপ্তাহের অর্থভাগ্য। 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

অর্থের সন্ধানে থাকা মেষ, আপনি আপনার মনের নিয়ন্ত্রক হয়ে উঠুন। যে কাজে হাত দিতে যাচ্ছেন তাতে আবেগের প্রশ্রয় মানেই বিপদ ডেকে আনা। যদি সহজে এ কাজটি করতে পারেন, তবে দেখবেন অর্থ হাতছানি দিয়ে ডাকছে!

বৃষ [২১ এপ্রিল-২১ মে]

টাকা নিয়ে দুশ্চিন্তা না করে সুচিন্তা করুণ প্রিয় বৃষ। ঋণের বোঝা কমাতে চাইলে ব্যয় সংকোচনই হবে উত্তম উপায়। চলতি সপ্তাহে এমনই দোলাচলে কাটবে আপনার সময়। তাহলে আর দেরি কেন, খাতা-কলম হাতে বসে পড়ুন!

মিথুন [২২ মে-২১ জুন]

সুযোগসন্ধানী মিথুনের জন্য এই সপ্তাহটি বেশ সম্ভাবনার। ইতিবাচক থাকুন, সঠিক পরিকল্পনা করুন। ছোট ব্যবসা কিংবা অন্য কোনো নতুন কাজে হাত দেওয়ার জন্য সপ্তাহটি মঙ্গলজনক। নিজের ওপর বিশ্বাস রাখুন, সাফল্য আসবেই।

কর্কট [২২ জুন-২২ জুলাই]

প্রিয় কর্কট, একটা পরামর্শ দেই। উন্নতি, অর্থ এবং পরিকল্পনা বাস্তবায়নের আগে পরিবার ও চারপাশের মানুষের কাছে নিজেকে স্পষ্ট করে তুলুন। কে কি করবে সেটা না ভেবে আপনি কি চাইছেন আসলে সেটা ভাবুন প্রিয়। 

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট]

সপ্তাহটি সিংহের দারুণ কাটবে আশা করি। অতীতের কোনো কাজ বা স্বপ্নপূরণ হতে পারে বন্ধু কিংবা পরিচিতজনের কারণে। হতাশা কাটিয়ে আপন কাজে মন দিন। সাফল্য যখন আসবে, অর্থ তো তার পিছেই থাকেবে!

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

সঞ্চয় কন্যার ধাতে নেই। সঞ্চয়ের পরামর্শ দেওয়া গেল আপনাকে। সপ্তাহটি আর্থিকভাবে আশানুরূপ যাবে বলেই ধারণা করছি। নতুন কিছুতে যদি বিনিয়োগ করে থাকেন, তবে সেখান থেকে সুখবর পেতে যাচ্ছেন মশাই!

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

চলতি সপ্তাহে নতুন সম্ভাবনা তৈরি হতে যাচ্ছে তুলার জীবনে। তবে বেশি আশান্বিতও হবেন না! ধৈর্য ধরুন। সঠিক সিদ্ধান্ত নিন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সম্পর্ক সুদৃঢ় করে তুলতে মন দিন আপাতত, এতে আপনারই লাভ।

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর]

জীবন থেকে সবচেয়ে বেশি শিক্ষা নেয় বৃশ্চিক। সেই শিক্ষা থেকেই ভালো কিছু ঘটতে যাচ্ছে জনাব। অর্থের হাতছানি থাকবেই, তবে লোভের বশবর্তী হয়ে কিছু করবেন না যেন। সপ্তাহজুড়ে খরচ বৃদ্ধির যোগ রয়েছে।

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত অর্থ বা সম্পত্তিপ্রাপ্তির যোগ দেখা যাচ্ছে ধনুর জীবনে। আনন্দ এবং অর্থময় কাটবে সপ্তাহটি আশা করি। তবে খরচের লাগাম টেনে ধরুন। নতুবা পস্তাতে হবে। সঞ্চয়ের পরামর্শ দেওয়া গেল আপনাকে। 

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

খুব ব্যস্ত সময় যাচ্ছে মকরের। নতুন কাজ এবং নতুন সম্ভাবনা ঘিরেই কাটছে সময়। অর্থপ্রাপ্তিরও যোগ রয়েছে বেশ। লক্ষ্যে স্থির থেকে সবার সঙ্গে সঠিক যোগাযোগ রেখে এগিয়ে যান। সপ্তাহটি শুভ হোক প্রিয়। 

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

নিজের উন্নতির জন্য অন্যের ওপর নির্ভরশীল হয়ে থাকাটা সব সময় খারাপ না। সঠিক সুযোগ ও সময়ের অপেক্ষায় আছেন তো, সুসংবাদ পেতে পারেন এ সপ্তাহেই! সাফল্যের জোয়ারে ভেসে অতীত ভুলে যাবেন না কিন্তু।

মীন [১৯ ফেব্রুয়ারি -২০ মার্চ] 

অন্য অনেকের চাইতে দিব্যজ্ঞান আপনার বেশি। চলতি সপ্তাহে আপনার চিন্তার বাইরে কিছু একটা ঘটতে যাচ্ছে। যে কাজ আপনি শুরু করেছিলেন নিকট অতীতেÑ সেই কাজের মাধ্যমেই আসবে সাফল্য, আসবে অর্থ। প্রস্তুতি থাকুন মশাই!


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা