× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইলেক্ট্রনিক্স পণ্য

সুবিধায় ডাবল ডোর ফ্রিজ

নাজমুল হক ইমন

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩ ১৩:১৪ পিএম

আপডেট : ২৮ জানুয়ারি ২০২৩ ১৩:২০ পিএম

সুবিধায় ডাবল ডোর ফ্রিজ

ফ্রিজ বা রেফ্রিজারেটর সহায়ক বন্ধু পরিবারের। অনেকে গৃহস্থালী এই ইলেক্ট্রনিক্স পণ্য ছাড়া সংসার গোছানো চিন্তা করতে পারেন না। কারণ দিন শেষে থেকে যাওয়া খাবার শৃঙ্খল এবং সংরক্ষণের জন্য ফ্রিজের কোনো বিকল্প নেই।

শীতে চাহিদা কম থাকলেও গরমের সব থেকে উপকারী বন্ধু ফ্রিজ। সময় ও প্রযুক্তির পরিবর্তনে ফ্রিজ বা রেফ্রিজারেটর হয়েছে ডিজিটাল। ডাবল ডোর ফ্রিজ পেয়েছে জনপ্রিয়তা। ডাবল ডোর ফ্রিজগুলো দেখতে বেশ সুন্দর। সে কারণে বাসা-বাড়ির যেখানেই রাখবেন, সেখানেই মানানসই। এ ছাড়া ফ্রিজের ভেতরেও নানা পরিবর্তন এনেছে। ছোট ছোট ড্রয়ারের কারণে গোছাল রাখা যায় খাবার। সেন্সর থাকায় এবং প্রযুক্তি আপডেট হওয়াতে অনেকে অনেক ফ্রিজ অ্যাপের মাধ্যমেও কন্ট্রোল করতে পারেন। ওয়ালটন রেফ্রিজারেটরের চিফ বিজনেস অফিসার তোফায়েল আহমেদ বলেন, ২০১৭ সাল থেকে আমরা প্রিমিয়াম ক্যাটাগরির সাইড বাই সাইড ডোরের ফ্রিজ নিয়ে কাজ শুরু করি। আমাদের লক্ষ্য ছিলো ফ্রিজ শুধু খাবার সংরক্ষণের মাধ্যমই হবে না, বরং আধুনিক জীবনের নানান ধরনের কাজে সহায়ক হবে।

কোথায় পাবেন : দেশের বাজারে অনেক ব্র্যান্ডের ডাবল ডোর ফ্রিজ পাওয়া যায়। স্যামসাং, এলজি, সিঙ্গার, হিটাচি, শার্প, প্যানাসনিক, হায়ারসহ আরও অনেক। এ ছাড়া দেশীয় ব্র্যান্ড ওয়ালটনও এনেছে ডাবল ডোর ফ্রিজ। ব্র্যান্ডগুলোর শোরুম থেকে ডিজাইন দেখে কিনতে পারবেন।

দাম কেমন : বর্তমান দেশের বাজারে ভালো ব্র্যান্ডের ডাবল ডোর ফ্রিজ নিতে লাখ টাকা খরচ করতে হবে। প্রযুক্তিগত পার্থক্যের ওপর নির্ভর করে এই ফ্রিজগুলোর দাম ওঠা-নামা করে। ফ্রিজ কিনতে গেলে বাজেট ৯০ হাজার টাকা মাথায় রাখতে হবে। কারণ ডাবল ডোর অনেক ব্র্যান্ডের ফ্রিজের দাম ২ বা ৩ লাখ টাকাও আছে। কোন ব্র্যান্ডের কেমন প্রযুক্তির ডাবল ডোর ফ্রিজ কিনবেন, তা আপনার বাজেটের ওপর নির্ভর করবে। তবে বলে রাখা ভালো, যেহেতু দাম বেশি, সেহেতু যারা ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তারা খুব সহজে ইএমআইতে ফ্রিজ কিনতে পারবেন। নানা ব্র্যান্ডের ফ্রিজের নানা ব্যাংকের সঙ্গে করপোরেট চুক্তি থাকে, সে সব তথ্য জেনে আপনি কিনতে পারেন পরিবারের কাজে সহায়ক এই ইলেক্ট্রনিক্স পণ্য।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা