× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চোখ বুঝে পারফেক্ট ফ্রেমস

তাবাসসুম রহমান

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩ ১৩:০৯ পিএম

আপডেট : ২৬ জানুয়ারি ২০২৩ ১৩:৩৬ পিএম

চোখ বুঝে পারফেক্ট ফ্রেমস

চশমা যাদের সর্বক্ষণের সঙ্গী, ট্রেন্ডি ফ্রেম সম্পর্কে তাদের থাকতে হবে আপডেট। কোন ধরনের ফ্রেমের এখন চল? কীভাবেইবা পরিবর্তন করবেন নিজের স্টাইল? চলুন জেনে নেই...

প্রিন্টেড ফ্রেমে মার্বল মুড

একরঙা ফ্রেমের বদলে নতুন কিছু ট্রাই করতে চাইলে মার্বল মুড আপনার জন্য আদর্শ চয়েস হতে পারে। ফ্লোরাল বা অ্যানিমাল প্রিন্ট ছেড়ে বেছে নিতে পারেন এই মার্বল মুড। বোল্ড লিপকালার এবং মানানসই রঙের পোশাকের সঙ্গে দারুণভাবে টিম-আপ করবে এই ফ্রেম। এতে আপনার স্টাইল কোশেন্ট বেড়ে যাবে নিমিষে। আর পার্টিওয়্যার হলে তো কথাই নেই। মার্বল ফ্রেমসের সঙ্গে দারুণ গ্ল্যামারাস লাগবে আপনাকে।
হালকা পোশাকে ক্লিয়ার ভিউ
মিলিম্যানিজম ক্রেজের সাম্প্রতিকতম সম্প্রসারণ ঘটেছে চশমার ফ্রেমে। আর তাই চিরন্তন রঙিন চশমা হিসেবে অনেকেই বেছে নিচ্ছেন ক্লিয়ার ফ্রেম। ইজি-টু-ওয়্যার, স্টাইলিশ এবং সব ধরনের পোশাকে মানানসই। এই ফ্রেমগুলো গাঢ় বা উজ্জ্বল রঙের পোশাকের সঙ্গে টিম-আপ না করাই ভালো। পোশাকের সঙ্গে এ ধরনের রঙ ওভারপাওয়ার করতে পারে। হালকা রঙের পোশাকে এই ফ্রেম দারুণ মানিয়ে যাবে। আর লাউড মেকআপে ক্লিয়ার ফ্রেমের চশমা একদম ঠিকঠাক।
ফেস্টিভ মুডে দারুণ মেটাল মোটিভেশন
মেটাল ফ্রেম মানেই অনেকে মনে করেন বয়স্কদের চশমা। এক সময় হয়তো তাই ছিল, এখন ট্রেন্ড পাল্টেছে। আধুনিক অনেক ফ্যাশনে নতুন রূপে ফিরে এসেছে সেকাল। তাই তরুণদের মধ্যেও কদর বেড়েছে মেটালের। ব্যাপক পরিবর্তন হয়েছে মেটাল ফ্রেমের ডিজাইনে। চিরন্তন গোল বা চৌকো মেটাল ফ্রেমের বদলে তারা বেছে নিচ্ছে ক্যাট-আই ও হেক্সাগানের মতো শেপ। গোল্ডেন বা সিলভারের পাশাপাশি চল বাড়ছে রোজ গোল্ড ও কপার টোনের। তাই করপোরেটওয়্যারের সঙ্গে খুব ভালোভাবে মানিয়ে যায় এই ফ্রেম। আবার ফেস্টিভ মুডেও বেশ দারুণ লাগবে।
ফ্যাশনে প্লেজেন্ট প্যাস্টেল
বেশ কিছু সময় ধরে ফ্যাশনে প্যাস্টেল শেড শিরোনামে রয়েছে। চশমার ক্ষেত্রে অবশ্য প্যাস্টেলই নয়, সঙ্গী হয়েছে ম্যাট টেক্সচার। ম্যাট আইফ্রেমে প্যাস্টেল শেডস এই মুহূর্তে জনপ্রিয় ট্রেন্ড। মোনোক্রোম্যাটিক পোশাকের সঙ্গে এই ফ্রেম দেখতে ভালো লাগে। চাইলে উজ্জ্বল রঙের পোশাকের সঙ্গেও পরতে পারেন। শুধু চেষ্টা করুন মেকআপ মিনিম্যাল রাখার। খেয়াল রাখুন তা যেন খুব গ্লসি না হয়।
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা