× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চলতি সপ্তাহের অর্থভাগ্য

গৌতম চক্রবর্তী

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩ ১৪:৪৪ পিএম

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩ ১২:৩৬ পিএম

চলতি সপ্তাহের অর্থভাগ্য

জ্যোতিষশাস্ত্র গ্রহ-নক্ষত্রের অবস্থান ও সংখ্যাতত্ত্বের ভিত্তিতে রাশি অনুযায়ী আগাম ধারণা দেওয়ার চেষ্টা করে থাকে। সেই চেষ্টা অনুযায়ী জেনে নিন আপনার চলতি সপ্তাহের অর্থভাগ্য।


মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

অর্থ আপনার খুব কাছেই থাকবে সপ্তাহজুড়ে। কোনো প্রকল্পের জন্য বিনিয়োগকারীদের কাছ থেকে নগদ ছাড় পেতে পারেন। তবে তার জন্য প্রয়োজন সুনির্দিষ্ট পরিকল্পনা। ঋণ থাকলে তা পরিশোধ করে ফেলুন।


বৃষ [২১ এপ্রিল-২১ মে]

প্রিয় বৃষ, আর্থিক টানাটানিতে আছেন জানি; কিন্তু আলোর মুখ দেখতে পাচ্ছেন না কোথাও, তাইতো! অপেক্ষা আর চেষ্টা দুটিই প্রয়োজন এ সমস্যা উত্তরণের জন্য। আশা করি দ্রুতই সমাধান পেয়ে যাবেন আপনি। 


মিথুন [২২ মে-২১ জুন]

চলতি সপ্তাহে দুটি আর্থিক বিষয় ঘটতে চলেছে আপনার জীবনে। এক. টাকা আসতে যাচ্ছে। দুই. যেভাবে টাকা আসবে সেটা কিন্তু আপনার নিয়ন্ত্রণে থাকবে না। সুতরাং ধৈর্যহারা হলে তো চলবে না! সমাধানও পেতে যাচ্ছেন আপনি।


কর্কট [২২ জুন-২২ জুলাই]

প্রিয় কর্কট, কিছুটা কঠিন সময় যাচ্ছে হয়তো আর্থিকভাবে। আপনার জন্য পরামর্শ হলো, যে কাজ করছেন, সেটাতে দিন পূর্ণ মনোযোগ। ভালো না লাগলে বদলে ফেলুন আর খেয়ালি মনের নিয়ন্ত্রক হয়ে উঠুন। 


সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট]

নতুন সম্ভাবনার দ্বার উন্মোচিত হতে যাচ্ছে সিংহের জন্য। আর্থিক সচ্ছলতার জন্য কাজের পাশাপাশি ছোট ব্যবসার কথা ভাবুন। ব্যবসায়ীরা গতানুগতিক ভাবনার বাইরে গিয়ে চিন্তা করুন। মনে রাখবেন, পরিশ্রমই আপনার সাফল্যের চাবিকাঠি।


কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

আর্থিক পরিবর্তন চাচ্ছেন জীবনে কিন্তু তা প্রত্যাশামাফিক হয়ে উঠছে না। চলতি সপ্তাহে সেই পরিবর্তনের আভাস হয়তো পেতে যাচ্ছেন। ইতিবাচক ও নেতিবাচক দুটিই ঘটতে যাচ্ছে। ঋণ থাকলে তা পরিশোধ করে ফেলাও জরুরি।


তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

প্রিয় তুলা, অসাধ্য সাধনের কাজে নেমেছেন যখন, তখন অন্যের সঙ্গে সম্পর্ক স্থাপনে কেন সমস্যাবোধ করছেন জনাব! আর্থিক অবস্থার উন্নতিতে মানুষের সঙ্গে সম্পর্ক উন্নয়নই হবে আপনার প্রথম এবং প্রধান কাজ। 


বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর]

নিজের কাজ, কর্মপরিবেশ, সহকর্মী এবং বসের সঙ্গে আপনার সম্পর্ক নিয়ে ভাবার সময় এসেছে। উন্নতির জন্য এ বিষয়গুলোতে মনোযোগ দিন। নতুবা নতুন কিছুর চিন্তা করুন। আর্থিক সংকট চলছে, তা কেটে যাবে সহসাই।


ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

ধনুর জন্য সুখবর হলো, ভালো সময় অপেক্ষা করছে আপনার জন্য। দুশ্চিন্তা সরিয়ে মন হালকা করুন। আপনার আত্মশক্তিই আপনাকে এগিয়ে নিয়ে যাবে। সাফল্য আসবে জীবনে। চলতি সপ্তাহে এমন কোনো সুখবরই পেতে যাচ্ছেন আপনি।


মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

প্রিয় মকর, নতুন কাজে সাফল্যের দেখা পেয়েছেন হয়তো কিন্তু সেটা তো ধরেও রাখতে হবে। এজন্য চলতি সপ্তাহে আপনাকে চারপাশের মানুষ নিয়ে ভাবার অনুরোধ করছি। সবার অংশগ্রহণের মধ্যে সমন্বয় করেই এগিয়ে যেতে হবে।


কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক নিরাপত্তার সন্ধানে থাকা কুম্ভ, আপনি সুসংবাদ পেতে যাচ্ছেন। নিজের জড়তা ঝেড়ে ফেলে কর্মক্ষেত্রে সবার সঙ্গে বন্ধুত্বপূর্ণ হওয়ার পরামর্শ দেওয়া গেল আপনাকে। তবেই আরও আরও সাফল্যের দেখা মিলবে। 


মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

অতীতের কিছু ভুল চলতি সপ্তাহে আপনাকে তাড়িয়ে বেড়াবে। আপনি চাইবেন পেছনে গিয়ে সেটা বদলে দিতে। কিন্তু তা তো হচ্ছে না। পারিবারিকভাবে চাপে থাকা মীন আর্থিকভাবেও টানাটানানিতে পড়তে যাচ্ছেন। সাবধান হবেন আশা করি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা