× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভক্তদের আগ্রহের শীর্ষে তিন সিনেমা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ মে ২০২৪ ১০:২৪ এএম

এ সপ্তাহের সেরা তিন সিনেমার তালিকায় রয়েছে ফলআউট, বেবি রেইন্ডার ও দি আইডিয়া অব ইউ।

এ সপ্তাহের সেরা তিন সিনেমার তালিকায় রয়েছে ফলআউট, বেবি রেইন্ডার ও দি আইডিয়া অব ইউ।

ইন্টারনেট মুভি ডেটাবেজ (আইএমডিবি) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন চলচ্চিত্রের তথ্যভান্ডার। এখান থেকে জানা যায় বিশ্বের কোন সিনেমা নিয়ে ভক্তদের আগ্রহ বেশি। আইএমডিবি নিয়মিত সপ্তাহের দর্শকপ্রিয়তায় থাকা সিনেমার তালিকা তৈরি করে। এ সপ্তাহের সেরা তিন সিনেমার তালিকায় রয়েছে ফলআউট, বেবি রেইন্ডার ও দি আইডিয়া অব ইউ। পড়ে নিন বিস্তারিত-

ফলআউট

অ্যামাজন প্রাইম ভিডিওতে ১১ এপ্রিল মুক্তি পায় অ্যাকশন, অ্যাডভেঞ্চার ও ড্রামা ঘরানার সিরিজ ফলআউট। ভবিষ্যৎ পরমাণুর প্রভাব থেকে কীভাবে মানুষ রক্ষা পাবে, সেটাই উঠে এসেছে এ সিরিজে, যা এখনও দর্শকের পছন্দের তালিকায় রয়েছে। পারমাণবিক যুগের পরবর্তী দুনিয়ায় হরেক প্রজাতি, রেডিয়েশন দ্বারা মিউটেট হয়ে যাওয়া কিম্ভূতকিমাকার জন্তু বা মানুষ, এ রকম নানা অদ্ভুত চরিত্রের সঙ্গে দেখা হবে আপনাদের আটটি এপিসোড ধরে। তাহলে শেষ পর্যন্ত গন্তব্যে কে আগে পৌঁছাবে? সেই গন্তব্য আসলে কী? লুসি কি পারবে তার বাবাকে ফিরিয়ে আনতে? ভল্ট নির্মাণের পেছনে কি মারাত্মক সত্য লুকিয়ে আছে? সব প্রশ্নের উত্তর পেতে বসে যান স্ক্রিনের সামনে। এর আইএমডিবি রেটিং ৮ দশমিক ৫।

বেবি রেইন্ডার

একজন লেখক ও পারফরমার ঘিরেই মিনি কমেডি সিরিজ বেবি রেইন্ডার। রিচার্ড গাডের এ সিরিজের রেটিং ৭ দশমিক ৯। গত মাসে মুক্তি পাওয়া সিরিজটি দর্শকের পছন্দের তালিকায় ২ নম্বরে রয়েছে। এটি বক্স অফিসেও বেশ দাপট দেখিয়ে যাচ্ছে।

দি আইডিয়া অব ইউ

তরুণ এক জনপ্রিয় গায়কের সঙ্গে হঠাৎই এক নারীর পরিচয়। নারীটির আগে বিবাহবিচ্ছেদ হয়েছে। পরিচয়ের পর তরুণ সেই গায়ক ৪০ বছর বয়সি এ নারীর প্রেমে পড়েন। এ সম্পর্ক নিয়ে নানা ঘটনা ঘটতে থাকে। 

৪০ বছর বয়সি হ্যাথাওয়ে তালাকপ্রাপ্ত নারী সোফির চরিত্রে অভিনয় করেন। সোফির স্বামী ড্যান তাকে খুব কম বয়সে ছেড়ে চলে যান। এরপর সমস্ত না পাওয়া, শোকদুঃখ সোফিকে সাহসী করে তোলে। তিনি ২৪ বছর বয়সি ব্রিটিশ সংগীতশিল্পী হেইস ক্যাম্পবেলের সঙ্গে দেখা করেন। সেই গল্প নিয়ে নির্মিত হয়েছে দি আইডিয়া অব ইউ। সিনেমাটির রেটিং ৬ দশমিক ৪।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা