× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফুটবল বিশ্বকাপের মঞ্চ মাতাবেন যেসব তারকা

বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২২ ১৪:৫৯ পিএম

আপডেট : ১৩ নভেম্বর ২০২২ ১৬:৪৩ পিএম

ফুটবল বিশ্বকাপের মঞ্চ মাতাবেন যেসব তারকা

বলিউডের আইটেম গার্ল হিসেবে তুমুল জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি। বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া আসর ফিফা বিশ্বকাপ ২০২২-এ নেচে-গেয়ে মাতাবেন তিনি। ‘লাইট দ্য স্কাই’ শিরোনামে ফিফা অ্যান্থেম বা মূল গানে নাচের পাশাপাশি কণ্ঠও মেলাবেন আবেদনময়ী এই নৃত্যশিল্পী।

এই খবর জানা গেছে আগেই। এবার জানা গেল, বিশ্বকাপের মঞ্চে আরও একবার দেখা যেতে পারে পপশিল্পী শাকিরাকেও। ১২ নভেম্বর আরব নিউজ এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। এর আগে জার্মানি বিশ্বকাপে ‌‘হিপস ডোন্ট লাই’, ২০১০ সালে ‘ওয়াকা ওয়াকা’ দিয়ে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ ও ‘লা লা লা’ দিয়ে ব্রাজিল বিশ্বকাপ রাঙিয়েছিলেন তিনি। 

কাতারে আগামী ২০ নভেম্বর অনুষ্ঠিত হবে বিশ্বকাপের উদ্বোধনী। এবারের বিশ্বকাপের উদ্বোধনীতে কোন তারকারা পারফর্ম করবেন, সে বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে বিভিন্ন সূত্রে বিদেশি গণমাধ্যমগুলো অনেক তারকার নাম প্রকাশ করছে।

জানা গেছে, জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের তারকা শিল্পী জাং কুক উদ্বোধনীতে পারফর্ম করবেন। বিটিসের টুইটার হ্যান্ডেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 

এ ছাড়া বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যেতে পারে পপগায়িকা দুয়া লিপা, ব্ল্যাক আইড পিস, জে বালভিন ও নাইজেরিয়ার সংগীতশিল্পী প্যাট্রিক নায়েমেকা ওকোরিকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা