× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আলোচনায় ইনসেপশন টু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ মে ২০২৪ ১০:১৬ এএম

ইনসেপশন টু নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও ক্রিস্টোফার নোলানের তরফ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি সিকুয়েলের ব্যাপারে।

ইনসেপশন টু নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও ক্রিস্টোফার নোলানের তরফ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি সিকুয়েলের ব্যাপারে।

ক্রিস্টোফার নোলানের সিনেমা যারা পছন্দ করেন তারা জানেন তার সিনেমা একবার দেখার জন্য নয়। যতবারই দেখা হোক, কখনও পুরোনো হয় না। তেমনই একটি সিনেমা লিওনার্দো ডিক্যাপ্রিওরইনসেপশন’। সিনেমা দেখে এতই মুগ্ধ হয়েছেন দর্শক, অধীর আগ্রহে অপেক্ষা করছেন এর পরের গল্পের। সেই ২০১০ সাল থেকেই ছবির সিকুয়েল কবে আসবে, আদৌ আসবে কি না তা নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই।

এমপায়ার ম্যাগাজিন একটি ইস্টার এগের ছবি শেয়ার করেছে, যেখানে স্পিনিং টপ দেখা যাচ্ছে। ক্যাপশনে লেখাকামিং সুন’। ছবিটি দেখে ভক্তরা মোটামুটি নিশ্চিত ইনসেপশন টুর ইঙ্গিত দিয়েছেন ক্রিস্টোফার নোলান। এক ভক্ত লিখেছেন, ‘সত্যিই যদি ইনসেপশন টু হতো!’ আরেকজনের মন্তব্য, ‘এটা ইনসেপশনের স্পিনিং টপটি তাই না?’ আরেক ভক্তের মন্তব্য, ‘এটি হয়তো ইনসেপশন টুর ইঙ্গিত।’

আবার অনেকেই মনে করছেন, স্পিনিং টপটি আসলে ইনসেপশন টুর ইঙ্গিত নয়, এটি নোলানের কাজ নিয়ে তৈরি আসন্ন ম্যাগাজিনের কভার।

বছর নোলানেরইন্টারস্টেলার’-এর ১০ বছর পূর্তি। ২০১৪ সালের নভেম্বর মুক্তি পেয়েছিল সিনেমাটি। সিনেমাটি নতুন করে হলে মুক্তি পাচ্ছে। ধারণা করা হচ্ছে, ম্যাগাজিনটি নোলানের অর্জন উদ্‌যাপন করবে বলেই পোস্টটি শেয়ার করেছে।

ইন্টারস্টেলারকে বলা হয় মহাকাশ বিষয়ে অন্যতম সেরা সিনেমা। এতে অভিনয় করেছেন ম্যাথিউ ম্যাককনাফি, অ্যানি হ্যাথওয়ে, জেসিকা চাস্টেইন, এলেন বারস্টিন প্রমুখ। ছবিটির বক্স অফিস কালেকশন ৭৩১ মিলিয়ন মার্কিন ডলার।

ইনসেপশন টু নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও ক্রিস্টোফার নোলানের তরফ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি সিকুয়েলের ব্যাপারে। অভিনেতা ডিক্যাপ্রিওর পক্ষ থেকেও পাওয়া যায়নি কোনো সাড়া।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা