× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবেগী মন্দিরা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ মে ২০২৪ ১৪:৪৪ পিএম

অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী।

অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী।

নিজের এলাকার যে হলে বসে সাধারণ দর্শক হয়ে অন্যের সিনেমা দেখে বিনোদিত হয়েছেন, সেই হলে বসে এবার নিজেকে দেখতে যাচ্ছেন মন্দিরা চক্রবর্তী। বিষয়টি তার জীবনের সেরা অভিজ্ঞতা হবে বলে মনে করছেন। গেল রোজার ঈদে মুক্তি পেয়েছে নবাগত নায়িকা মন্দিরা অভিনীত গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমাটি। এতে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন তিনি। এত দিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার নিজ এলাকা খুলনায় সিনেমাটি দেখবেন বলে। অবশেষে সেখানে মুক্তি পাচ্ছে কাজলরেখা।

আজ খুলনার ঐতিহ্যবাহী সিনেমা হল লিবার্টি ও শঙ্খতে দেখা যাবে ছবিটি। এ কারণে ভীষণ উচ্ছ্বসিত মন্দিরা। আবেগে আপ্লুত হয়ে আছেন তিনি। মন্দিরা জানান, তার গ্রামের বাড়ি খুলনার খালিশপুর থানার পাশে। শিগগিরই খুলনায় যাবেন নিজ এলাকার দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করার জন্য।

মন্দিরা বলেন, ‘দর্শক এরই মধ্যে কাজলরেখা উপভোগ করে তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। দর্শকের ভালোবাসায় আমি সিক্ত। কিন্তু আমি সত্যিই মন থেকে ভীষণ অপেক্ষায় ছিলাম কবে আমার এলাকায় আমার অভিনীত প্রথম সিনেমা মুক্তি পাবে। অবশেষে সে অপেক্ষার অবসান হলো আজ। এরই মধ্যে খুলনায় যাওয়ার জন্য আমার বন্ধুবান্ধব ও আত্মীয়রা বারবার ডাকছেন। আমার আর তর সইছে না। সব প্রিয়জনের সঙ্গে হলে বসে ছবিটি দেখব আমি।’

তিনি জানান, লিবার্টিতে এক শো এবং শঙ্খতে আরেকটি শো দেখার পরিকল্পনা নিয়েছেন।

এদিকে মন্দিরা চক্রবর্তী তার দ্বিতীয় সিনেমা ‘নীল চক্র’-এর কাজ এরই মধ্যে শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন আরিফিন শুভ। মন্দিরা জানান, গতকাল তিনি এ সিনেমার ডাবিংয়ের কাজ করেছেন। নীল চক্র নিয়েও ভীষণ আশাবাদী মন্দিরা।

পাশাপাশি আরও নতুন কিছু সিনেমায় কাজ করা নিয়ে কথা চলছে। শিগগিরই দুটি সিনেমার ঘোষণা আসতে পারে। তাকে দেখা যাবে ওটিটির ওয়েব ফিল্ম ও সিরিজেও।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা