× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কখনও মা হতে পারবেন না সেলেনা গোমেজ

বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ নভেম্বর ২০২২ ১৫:২৪ পিএম

আপডেট : ১২ নভেম্বর ২০২২ ১৫:৪৬ পিএম

কখনও মা হতে পারবেন না সেলেনা গোমেজ

সংগীতভক্তদের কাছে একটি পরিচিত প্রিয় নাম মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার এক গোপন খবর জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি নাকি কখনও মা হতে পারবেন না। তিনি জানান, তাকে এমন কিছু ওষুধ খেতে হয় যার জন্য তার পক্ষে মা হওয়া কঠিন হয়ে পড়বে। এর কারণও ব্যাখ্যা করেছেন হলিউডের এই সুপারস্টার।

সেলেনার ভক্তরা জানেন, মার্কিন সংগীতশিল্পী জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সেলেনার। কিন্তু বিবারের একাধিক নারীর প্রতি আকর্ষণ থাকায় ২০১৮ সালে সেলেনা প্রেমের সম্পর্কের ইতি টানেন।

ব্রেকআপ করার পরপরই মানসিকভাবে প্রচণ্ড ভেঙে পড়েন সেলেনা। পরিস্থিতি এতটাই চরম পর্যায়ে পৌঁছেছিল যে, বিষণ্ণতার সেই দিনগুলোয় গায়েবি অনেক আওয়াজ সেলেনার কানে ভেসে আসত।

তিনি তার ‘সেলেনা গোমেজ : মাই মাইন্ড অ্যান্ড মি’ নামের ডকুমেন্টারি ভিডিওতে জানান, ওইসব দিনের কিছুই মনে নেই তার। জীবনে চরম বিপর্যয় নেমে এলে মার্কিন এই গায়িকা মানসিক চিকিৎসা নিতে শুরু করেন।

কর্তব্যরত তার চিকিৎসকরা ২০২০ সালে বুঝতে পারেন সেলেনা ‘বাইপোলার ডিজঅর্ডার’ রোগে আক্রান্ত। এটি এমন এক রোগ, যে রোগে আক্রান্ত হলে রোগীরা নিজের অজান্তেই ভিন্ন চরিত্রের অন্য মানুষের মতো আচরণ শুরু করে।

এ রোগ থেকে মুক্তি পেতে সেলেনা চিকিৎসা নিতে শুরু করেন। আর এ চিকিৎসাই তার মা হওয়ার পথে বাধা সৃষ্টি করেছে বলে তিনি জানান।

মার্কিন টেলিভিশন চ্যানেল ফক্স ও ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, হঠাৎই এক বান্ধবীর কাছ থেকে তিনি জানতে পারেন ‘বাইপোলার ডিজঅর্ডার’-এর চিকিৎসার পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে।

সেলেনার ওই বান্ধবীও ‘বাইপোলার ডিজঅর্ডার’ রোগে আক্রান্ত। রোগ থেকে মুক্তি পেতে চিকিৎসার জন্য যে ওষুধ খাওয়া হয়েছিল তারই পার্শ্বপ্রতিক্রিয়ার কারণে ওই বান্ধবী এখন তার গর্ভে কোনো সন্তান ধারণ করতে পারছেন না।

বিষয়টি জানতে পেরে সেলেনা দ্রুত তার চিকিৎসকের সঙ্গে এ বিষয়ে কথা বললে তিনিও একই উত্তর দেন সেলেনাকে। যদিও পারিবারিক আবহ আর শিশুদের প্রচণ্ড ভালোবাসেন তিনি।

প্রেমের হতাশা আর চরম বিপর্যয় কাটিয়ে এখন নিজের বর্তমান জীবনে সুখী হতে চান সেলেনা। জীবন নিয়ে তার দর্শন, একাধিক নারীতে আসক্ত বিবারের সঙ্গে তার বিচ্ছেদের সিদ্ধান্তটি নেওয়া কঠিন হলেও তা সঠিক ছিল।

একসমুদ্র বেদনাকে দূরে ঠেলে দিয়ে  জীবনের ইমোশনকে কন্ট্রোল করতে চান তিনি। সামনের দিনগুলোয় সুখী থাকতে চান বিশ্বসেরা গায়িকা সেলেনা গোমজে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা