× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অত্যাচারী সিজারকে দমাতে ফিরছে নোয়া

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ মে ২০২৪ ১১:২৪ এএম

এবার এর কয়েক প্রজন্ম পরের গল্প নিয়ে আসছে কিংডম অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস।

এবার এর কয়েক প্রজন্ম পরের গল্প নিয়ে আসছে কিংডম অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস।

বহু প্রতীক্ষিত অ্যাকশন অ্যাডভেঞ্চার সিনেমা ‘কিংডম অব দ্য প্ল্যানেট অফ দ্য অ্যাপস’! অ্যাপস সিরিজের আগের সিনেমাগুলো যারা দেখেছেন তারা নিশ্চয় অপেক্ষায় আছেন এর নতুন সিনেমার জন্য। ২০১১ সালে তুমুল সাড়া ফেলেছিল ‘রাইজ অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস’। তারপর ২০১৪ সালের ‘ডন অব দ্য প্ল্যানেট অফ দ্য অ্যাপস’, ২০১৭-এর ‘ওয়ার ফর দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস’ মুক্তি পায়। ছবিগুলো দারুণ ব্যবসা করে বক্স অফিসে।

এবার এর কয়েক প্রজন্ম পরের গল্প নিয়ে আসছে কিংডম অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস। সাদাসিধা কিন্তু সাহসী নোয়া, তার ওপরই কেন্দ্র করে এই অ্যাকশন অ্যাডভেঞ্চার সিনেমা। 

পরিচালক ওয়েজ বেলের সায়েন্স ফিকশন ও অ্যাকশন ধাঁচের এই সিনেমাটি মুক্তির ঘোষণা দেওয়ার পর থেকেই দর্শকদের কাছে সিনেমার পোস্টার ও ট্রেলার আলোচনার জন্ম দিয়েছে। ওয়ার ফর দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপসের সিক্যুয়াল কিংডম অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস। প্রক্সিমাস সিজারের শাসনের ৩০০ বছর পরে বেঁচে থাকা একজন তরুণ অ্যাপস ঘিরে এই সিনেমা।

ফিল্মটিতে সিজার একজন অত্যাচারী অ্যাপস যে নিজেকে গ্রহের সবচেয়ে শক্তিশালী শাসক হিসেবে গড়ে তোলার জন্য মানব প্রযুক্তি ব্যবহার করতে চায়। কিন্তু উল্টো দিকে নোয়া তা হতে দেবে না। আর তা নিয়েই দ্বন্দ্ব। নোয়ার বাড়িটি অত্যাচারী সিজার ধ্বংস করে। শুধু তাই নয়, তার বন্ধু এবং পরিবারকেও বন্দি করে সিজার। তাদের উদ্ধার করা এবং গ্রহকে বাঁচানোর আয়োজন নিয়েই কিংডম অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপসের গল্প এগিয়ে যাবে। সিনেমার প্রধান সিজার চরিত্রে এবারও কণ্ঠ দেবেন মার্কিন অভিনেতা অ্যান্ডি সার্কিস। ব্যাড অ্যাপস চরিত্রে অভিনয় করবেন স্টিভ জ্যান। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফ্রে অ্যালেন, কেভিন ডুরান্ড, সারা উইজম্যান, লেডি পেল্কহ্যাম, পিটার ম্যাকো, রাদ সামুয়েল ও ট্রাভেস জেফ্রি। ৮ মে সারা বিশ্বে মুক্তি পাবে সিনেমাটি। একই দিনে এটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখাতে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা