× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

একঝাঁক তারকার সঙ্গে নতুন ধারাবাহিকে মোশাররফ করিম

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ মে ২০২৪ ১৫:১২ পিএম

একঝাঁক তারকার সঙ্গে নতুন ধারাবাহিকে মোশাররফ করিম

সত্যবাদী পাগল ছেলেকে নিয়ে মহা ঝামেলায় এক নেতা। ছেলের সত্যবাদিতার জন্য বারবার বিপদে পড়তে হয় বাবাকে। এমনকি হুমকির মুখে পড়ে যায় তার রাজনৈতিক ক্যারিয়ার। পাগল ছেলেকে পরিবার থেকে সরিয়ে ফেলার কথা ভাবতে থাকে সে। এ নিয়ে পরিবারে তৈরি হয় জটিলতা। 

এমন এক গল্পে নির্মিত হয়েছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ঘরের শত্রু বিভীষণ’। এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হতে যাচ্ছে আজ ৫ মে থেকে।

ঘরের শত্রু বিভীষণ নাটকে নেতার ছেলের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। তার বাবার চরিত্রে আছেন আল মনসুর। এতে দেখা যাবে আরও একঝাঁক তারকা। তাদের মধ্যে আছেন ঊর্মিলা শ্রাবন্তী কর, রোবেনা জুঁই, সাজু খাদেম, জয়রাজ, সুজাত শিমুল, এনিলা তানজুম প্রমুখ।

শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। ধারাবাহিকটি নিয়ে নির্মাতা বলেন, ‘একজন অসৎ রাজনীতিবিদের পরিবারে সত্যবাদী থাকলে কী ধরনের অসুবিধা তৈরি হয়, তা নিয়েই ধারাবাহিকটির গল্প। আশপাশে সৎ মানুষ থাকলে দুষ্ট লোকদের জন্য পরিস্থিতি কতটা অনিরাপদ হয়ে যায়, সেটাই দেখানোর চেষ্টা করেছি।’

প্রাথমিকভাবে ১০৪ পর্ব তৈরির পরিকল্পনা নির্মাতার। দর্শক পছন্দ করলে পর্বের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন নির্মাতা সাজিন আহমেদ বাবু। 

এনটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে দেখা যাবে ধারাবাহিকটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা