× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘সাবসিন’ ছাড়া সাবটাইটেলের খোঁজ পাবেন যেখানে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ মে ২০২৪ ১৪:৪৫ পিএম

আপডেট : ০৫ মে ২০২৪ ১৯:০১ পিএম

বলিউড সিনেমার নানান ভাষার সাবটাইটেল-সমৃদ্ধ ওয়েবসাইট বলিনুক। ছবি : সংগৃহীত

বলিউড সিনেমার নানান ভাষার সাবটাইটেল-সমৃদ্ধ ওয়েবসাইট বলিনুক। ছবি : সংগৃহীত

একাধিক ভাষায় সিনেমা ও টিভি সিরিজের সাবটাইটেল ফাইল শেয়ার করার ওয়েবসাইট ‘সাবসিন’ হঠাৎ বন্ধ হয়ে গেছে। এতে বিভিন্ন ভাষার সিনেমাপ্রেমীরা বেশ ঝামেলায় পড়েছেন।

‘সাবসিন’ ইংরেজি, বাংলাসহ বিভিন্ন ভাষার সাবটাইটেলের জন্য অন্যতম জনপ্রিয় নাম ছিল। সাবসিনের বিকল্প পাওয়া সম্ভব না হলে সাবটাইটেলের জন্য মোটামুটি জনপ্রিয় পাঁচটি ওয়েবসাইট ব্যবহার করতে পারেন।


ওয়াইআইএফওয়াই সাবটাইটেল

ওয়াইআইএফওয়াই সাবটাইটেল ডাউনলোড করার জন্য সর্বাধিক ব্যবহৃত সাইটগুলোর মধ্যে একটি। এটিতে সাম্প্রতিক মুভিসহ প্রায় সব পরিচিত সিনেমার সাবটাইটেলের বিশাল ভান্ডার রয়েছে। এ ছাড়া ওয়েবসাইটটিতে একটি মসৃণ, আধুনিক ইন্টারফেস এবং স্মার্ট অনুসন্ধান ফিল্টার রয়েছে, যাতে অনায়াসে ব্রাউজিং করা যায়।

ওপেন সাবটাইটেল

ওপেন সাবটাইটেল সিনেমা ও টিভি শোগুলোর জন্য সেরা সাবটাইটেল ডাউনলোড সাইটগুরোর মধ্যে একটি৷ এটি কয়েক ডজন ভাষায় সাবটাইটেল ফাইলসহ বিশ্বজুড়ে অসংখ্য চলচ্চিত্র এবং টিভি সিরিজের একটি বৃহৎ ডেটাবেস। একজন ব্যবহারকারী হিসেবে আপনি এই সাইটে সাবটাইটেল আপলোড করতে পারবেন।

আরও পড়ুন: বন্ধ হয়ে গেল সাবটাইটেলের জনপ্রিয় ওয়েবসাইট ‘সাবসিন’

টিভিসাবস ডট নেট

টিভি সাবটাইটেল ডট নেট আপনাকে বিশ্বব্যাপী টিভি সিরিজের সাবটাইটেল ফাইলগুলো এক জায়গায় খুঁজে পেতে সাহায্য করে৷ এর ডিরেক্টরিতে বিভিন্ন ভাষায় প্রায় প্রতিটি টিভি শো পর্বের সাবটাইটেল রয়েছে, বিভিন্ন জনরার এবং কয়েক দশক ধরে। সাইটটিতে একটি মসৃণ এবং আধুনিক সহজে নেভিগেট করা যায় এমন ইউআই রয়েছে৷

সাবডিএল

সেরা সাবটাইটেল-ডাউনলোডিং ওয়েবসাইটগুলোর মধ্যে সাবডিএল অন্যতম। এটি শুধু একটি ইন্টারেক্টিভ ইউজার ইন্টারফেসই দেয় না, বরং বিভিন্ন ভাষায় হাজার হাজার সাবটাইটেল ফাইল অ্যাক্সেস করা ছাড়াও আরও বেশ কিছু বিকল্প রয়েছে।


বাংলা সাবটাইটেল

বাংলা ভাষাভাষীদের জন্য বাংলা সাবটাইটেল পাওয়ার অন্যতম ওয়েবসাইট বাংলা সাবটাইটেল। এই ওয়েবসাইটে বলিউড, হলিউড, কোরিয়ান, দক্ষিণীসহ নানান সিনেমা ও টিভি সিরিজের বাংলা সাবটাইটেল পাওয়া যায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা