× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সবখানে লাপাতা লেডিস

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ মে ২০২৪ ১৪:১৬ পিএম

উপমহাদেশের সিনেমাপাড়ায় এ মুহূর্তে সবচেয়ে আলোচনায় রয়েছে ‘লাপাতা লেডিস’ সিনেমাটি।

উপমহাদেশের সিনেমাপাড়ায় এ মুহূর্তে সবচেয়ে আলোচনায় রয়েছে ‘লাপাতা লেডিস’ সিনেমাটি।

উপমহাদেশের সিনেমাপাড়ায় এ মুহূর্তে সবচেয়ে আলোচনায় রয়েছে ‘লাপাতা লেডিস’ সিনেমাটি। মাত্র ৪ কোটি রুপি বাজেটের এ সিনেমাটি এক মাসেই প্রায় ২২ কোটি রুপি আয় করে নাম লিখিয়েছে হিট সিনেমার ক্লাবে। বলিউডের সিনেমা লাপাতা লেডিস একটি সাধারণ গল্প কীভাবে অসাধারণ হয়ে উঠতে পারে তা প্রমাণ করেছেন নির্মাতা কিরণ রাও। হলের চেয়ে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর বেশি আলোচনায় আসে ছবিটি। গল্প, অভিনয়, ঘটনাপ্রবাহ সব মন কেড়েছে দর্শকের। সিনেমাটির ভূয়সী প্রশংসা করেননি এমন লোক খুঁজে পাওয়া মুশকিল।


ট্রেনের মধ্যে দুই কনে বদল হয়ে যাওয়ার গল্প নিয়ে সিনেমা লাপাতা লেডিস। স্ত্রীদের খুঁজে পেতে পুলিশের কাছে যান দুই স্বামী। আর হারানো স্ত্রীদের ছবি নিয়ে বিপাকে পড়ে যায় পুলিশও। একজনের ছবিই নেই, অন্যজনের মাথায় লম্বা ঘোমটা।

তার পরও দুই নববধূর সন্ধানে নামে পুলিশ। অন্যদিকে সম্পূর্ণ আলাদা জগতে গিয়ে নিজেদের নতুন করে আবিষ্কার করেন দুই কনে।

লাপাতা লেডিস প্রশংসিত হচ্ছে এর গল্প ও অভিনয়শিল্পীদের কারণে। সিনেমাটির একমাত্র বড় তারকা বলতে রবি কিষান। বাকি সবাই নীতানশি গোয়েল, প্রতিভা রত্না, স্পর্শ শ্রীবাস্তব নতুন মুখ বলতে গেলে। তার পরও নিজেদের অভিনয়শৈলী দিয়ে মন জয় করেছেন সবাই। তবে আলাদাভাবে নজর কেড়েছেন ফুল চরিত্রে অভিনয় করা নীতানশি গোয়েল। যার ‘লাপাতা’ অর্থাৎ নিখোঁজ হয়ে যাওয়া নিয়েই গল্পের শুরু।

মিস্টার পারফেক্টশনিস্ট বোধ হয় এজন্যই বলা হয় বলিউড তারকা আমির খানকে। অভিনয় বা প্রযোজনা সবখানেই তার মুনশিয়ানা। আমির খানের প্রোডাকশন হাউস ও কিন্ডলিং প্রোডাকশন যৌথভাবে প্রযোজনা করেছে ছবিটি।

মার্চের ১ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এ ছবিটি ২৬ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্মে এসেছে। আর ওটিটিতে এসেই অবাক করেছে। নেটফ্লিক্সে দারুণ সাড়া ফেলেছে সিনেমাটি। বর্তমানে নেটফ্লিক্সে স্ট্রিমিংয়ের তালিকায় ১ নম্বরে রয়েছে বলিউডের লাপাতা লেডিস।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা