× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১০০ কোটির ক্লাবে অক্ষয়-টাইগার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪ ১১:৫০ এএম

১০০ কোটির গণ্ডি টপকাল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ।

১০০ কোটির গণ্ডি টপকাল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ।

দেখতে দেখতে মুক্তির পর ১৮ দিন পেরিয়েছে। আর দুই সপ্তাহ পার করে তৃতীয় সপ্তাহে পা রাখতেই গ্লোবাল বক্স অফিসে সেঞ্চুরি হাঁকালেন অক্ষয় কুমার। ১০০ কোটির গণ্ডি টপকাল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। ঈদের দিন একসঙ্গে মুক্তি পেয়েছিল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। একই সময়ে মুক্তি পেয়েছিল অজয় দেবগনেরময়দান’। বক্স অফিসে টক্কর জমে উঠেছিল অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের অ্যাকশনে ভরপুর ছবিটি এবং অজয়ের স্পোর্টস ড্রামাটিক সিনেমার। দুটি ছবিরই আয়ের পরিমাণ দ্বিতীয় সপ্তাহের শেষে বেশ অনেকটাই কমেছে।

তার মধ্যেও গ্লোবাল বক্স অফিসের আয়ের নিরিখে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। ১৮ দিনের পর কী অবস্থা ময়দানের? সচনিল্কের একটি রিপোর্টে জানানো হয়েছে ময়দান ছবিটি মুক্তি পাওয়ার পর তৃতীয় শুক্রবার বক্স অফিসে ৭৫ লাখ রুপি আয় করেছে। অন্যদিকে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি এদিন ৪০ লাখ রুপি আয় করেছে।

প্রথম সপ্তাহে বক্স অফিসে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ দাপট দেখালেও দ্বিতীয় সপ্তাহে আবার একচ্ছত্রভাবে ময়দান দাপট দেখিয়েছে। দ্বিতীয় সপ্তাহে অজয় দেবগনের ছবিটি ১০ দশমিক ২৫ কোটি রুপি আয় করেছে। অন্যদিকে এই সময় অক্ষয়ের ছবি মাত্র কোটি ৬০ লাখ রুপি ঘরে তুলতে পেরেছে। যেহেতু প্রথম সপ্তাহে ময়দানের থেকে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ অনেকটাই বেশি আয় করেছিল তাই ব্যবসার নিরিখে দুটি ছবির মধ্যে অনেকটাই ব্যবধান থেকে যায়।

বর্তমানে ভারতীয় বক্স অফিসে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি মোট প্রায় ৫৮ কোটি ৯০ লাখ রুপি আয় করেছে। অন্যদিকে ময়দান ছবিটি দাঁড়িয়ে আছে ৪১ কোটি ৭০ লাখ রুপিতে।

তবে বিশ্বজুড়ে আয়ের নিরিখে অক্ষয় কুমারের এই ছবিটি ১০১ দশমিক কোটি টাকা আয় করেছে। অন্যদিকে ময়দান ছবিটিও টপকে গেছে ৫০ কোটির গণ্ডি। বর্তমানে এটির আয় প্রায় ৫৪ কোটি রুপিতে দাঁড়িয়ে আছে।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য মহিলা চরিত্রে দেখা যাচ্ছে মানুষী চিল্লার এবং আলায়া এফকে।

এদিকে ময়দান ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এর মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। তার সঙ্গে থাকবেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায় প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা। বক্স অফিসের ফলাফল যা-ই হোক না কেন, দর্শক, সমালোচক থেকে শুরু করে বিশিষ্ট মানুষরা কিন্তু অজয়ের ছবির দারুণ প্রশংসা করছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা