× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাকায় মুক্তি পাচ্ছে দ্য ফল গাই

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৪ ১০:২৯ এএম

ঢাকায় মুক্তি পাচ্ছে দ্য ফল গাই।

ঢাকায় মুক্তি পাচ্ছে দ্য ফল গাই।

হলিউড অভিনেত্রী এমিলি ব্লান্ট। গেল বছর তার দারুণ কেটেছে। ক্রিস্টোফার নোলান পরিচালিত বছরের আলোচিত সিনেমাওপেনহাইমার’- গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। ক্যাথরিন ওপেনহাইমারের চরিত্রে প্রশংসা কুড়িয়েছেন সবার। এবার তাকে নির্মাতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সিনেমার নামদ্য ফল গাই’। ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশেও। দেখা যাবে স্টার সিনেপ্লেক্সের সব কয়টি শাখায়। তবে তারিখ চূড়ান্ত হয়নি।

ছবিতে নির্মাতা চরিত্রে অভিনয় করেছেন এমিলি ব্লান্ট।বার্বি’ তারকা রায়ান গসলিং সিনেমায় একজন স্টান্টম্যান চরিত্রে অভিনয় করছেন। এই ছবিতে রায়ান গসলিংকে দেখা যাবে ওপেনহাইমার তারকা এমিলি ব্লান্টের সঙ্গে রহস্য সমাধান করতে। সিনেমার গল্পে রায়ানের প্রাক্তন স্ত্রী এমিলি।

মিনিট ২১ সেকেন্ডের একটি ট্রেলারও প্রকাশ হয়েছে এরই মধ্যে। সেখানে শুরুতেই গাড়ি ভাঙচুরের একটি দৃশ্য দেখানো হয়। সিনেমার শুটিংয়ের জন্যই গাড়িগুলো ভাঙার নির্দেশনা দেওয়া হয়। সর্বাধিক ক্যানন রোলের (শূন্যে গাড়িকে চক্কর দেওয়ানো) রেকর্ড করে গিনেস বুকে জায়গা করে নিয়েছে রায়ান গসলিং এমিলি ব্লান্টের আসন্ন এই ছবিটি। এই ছবিতে কাজ করা স্টান্ট ড্রাইভার লোগান হোলাডে একটি গাড়িতে সর্বাধিক ক্যানন রোল করে ভেঙে দিয়েছেন এর আগের জেমস বন্ড চলচ্চিত্র ক্যাসিনো রয়েলের রেকর্ডকে। অস্ট্রেলিয়ার সিডনিতে ছবিটির চিত্রগ্রহণের সময়, হোলাডে একটি গাড়িতে মোট সাড়ে আটবার ক্যানন রোল করতে সক্ষম হন।

এর আগের রেকর্ডটি ছিল ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ক্যাসিনো রয়েলের। হোলাডে অনেক দিন ধরে স্টান্টম্যান হিসেবে কাজ করে আসছেন। এর আগে তিনি শেজাম, ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হবস এন্ড -এর মতো ছবিতেও কাজ করেছেন।

অ্যাকশন-কমেডি ধাঁচের এই সিনেমার পরিচালক ডেভিড লিচ। জন উইক, অ্যাটমিক ব্লোন্ড বা বুলেট ট্রেনের মতো অ্যাকশন ছবি পরিচালনার আগে লিচ নিজেই একজন স্টান্টম্যান ছিলেন। ম্যাট ডেমন কিংবা ব্র্যাড পিটের স্টান্ট ডাবল হিসেবে কাজ করেছেন তিনি।দ্য ফল গাই’- আরও অভিনয় করেছেন হ্যানা ওয়াডিংহাম, অ্যারন টেলর-জনসন, স্টেফানি সু এবং উইনস্টন ডিউক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা