× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডেডপুল বনাম উলভারিন ঝড়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪ ১১:৪৩ এএম

প্রকাশ পেয়েছে রায়ান রেনল্ডস এবং হিউ জ্যাকম্যান অভিনীত ডেডপুল বনাম উলভারিন সিনেমার প্রথম অফিসিয়াল ট্রেলার।

প্রকাশ পেয়েছে রায়ান রেনল্ডস এবং হিউ জ্যাকম্যান অভিনীত ডেডপুল বনাম উলভারিন সিনেমার প্রথম অফিসিয়াল ট্রেলার।

প্রকাশ পেয়েছে রায়ান রেনল্ডস এবং হিউ জ্যাকম্যান অভিনীত ডেডপুল বনাম উলভারিন সিনেমার প্রথম অফিসিয়াল ট্রেলার। মার্ভেল এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে সোমবার (২২ এপ্রিল) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ট্রেলারটি প্রকাশ করা হয়েছে। দুটি ভিন্ন ইউনিভার্সের গল্প কীভাবে চলবে তা নিয়ে ভক্তদের দুশ্চিন্তা দূর করবে সিনেমা- তারই ঝলক মিলল ট্রেলারে।

আর ট্রেলার আসতেই যেন ইউটিউবে রীতিমতো ঝড় তুলল সিনেমাটি। প্রথম এক ঘণ্টায় মিলিয়ন দর্শক সিনেমাটির ট্রেলার দেখেছে। গতকাল (২৪ এপ্রিল) পর্যন্ত . মিলিয়ন দর্শক সিনেমাটির ট্রেলার দেখেছে।

টোয়েন্টিথ সেঞ্চুরি ফক্স বিক্রি হওয়ার মাধ্যমেই এক্সম্যানের সিনেমাগুলোর ওপর তাদের রাইটের সমাপ্তি ঘটে। তবে সিনেমা চলাকালে গল্পে ফক্স ইউনিভার্সের চরিত্রগুলো কীভাবে মার্ভেলের চরিত্রের সঙ্গে একতাবদ্ধ করে কাজ করানো হবেÑতাই নিয়ে দুশ্চিন্তায় ছিলেন ভক্তরা। ডেডপুল বনাম উলভারিন সিনেমার ট্রেলারে এটা স্পষ্ট করা হয় যে, সিনেমার গল্পেও ফক্স ইউনিভার্স ধ্বংস হয়ে গেছে। বিধ্বংসের সব দায়ভার চাপানো হয়েছে উলভারিন তথা লোগান চরিত্রের ওপর।

ট্রেলারে ডেডপুলের চরিত্র উলভারিনের চরিত্রের কাছে সাহায্য প্রার্থনা করতে যায়। উলভারিনের নিজের ব্রহ্মাণ্ড ধ্বংস হয়ে গেছে। তাই সে যেন ডেডপুলের ব্রহ্মাণ্ড ধ্বংস হওয়া থেকে রক্ষা করতে তাকে সাহায্য করে। মিস্টার প্যারাডক্স ডেডপুলকে জানান, উলভারিন নিজেই তার ইউনিভার্স ধ্বংসের কারণ। তবে উলভারিন কোন ইউনিভার্সের তা এখনও স্পষ্ট নয়।

প্রধান খলচরিত্র ক্যাসেন্ড্রা নোভাকে কীভাবে পরাজিত করবে ডেডপুল এবং উলভারিন, জানা যাবে চলতি বছর ২৬ জুলাই। এ দিনই বিশ্বজুড়ে মুক্তি পাবে ছবিটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা