× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফেসবুক আইডি হ্যাক হয়নি, আমিই স্ট্যাটাস দিয়েছি : পরীমনি

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ নভেম্বর ২০২২ ২১:০৯ পিএম

আপডেট : ১০ নভেম্বর ২০২২ ২১:২৪ পিএম

ফেসবুক আইডি হ্যাক হয়নি, আমিই স্ট্যাটাস দিয়েছি : পরীমনি

দেশের সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকাজুটি অভিনেতা শরীফুল রাজ ও পরীমনি। গিয়াসউদ্দিন সেলিমের 'গুণীন' সিনেমার মাধ্যমে পরিচয় হয় তাদের। এরপর প্রেম থেকে বিয়ের সিদ্ধান্ত নেন তারা। তাদের বিয়ে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ও আলোচিত বিয়ের মধ্যে একটি। 

বিয়ের পর সংসার সন্তান নিয়ে ভালোই কাটছিলো পরীর দিনকাল। রাজও তার ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময়টিও পার করছিলেন। ইন্ডাস্ট্রিকে উপহার দিচ্ছিলেন একের পর এক ব্লকবাস্টার সিনেমা। 

সুখের দিনযাপনে হানা দিলো সন্দেহ ও তৃতীয় পক্ষের উপস্থিতি। নায়িকা মিমের সঙ্গে রাজের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। 

সেই গুঞ্জনকে উস্কে দিয়েছে বুধবার দিবাগত রাতে পরীমনির এক স্ট্যাটাস। যেখানে তিনি পরিচালক রাফিকে দালাল উপাধি দিয়ে লেখেন, 'সিনেমা নির্মাণের পাশাপাশি দালালি টাও ভালোই করেন।' এরপর অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে ট্যাগ দিয়ে পরী লেখেন, 'নিজের স্বামীকে নিয়ে সন্তষ্ট থাকা উচিৎ ছিল।' সবশেষ স্বামী শরিফুল রাজকে মেনশন দেন পরী। তাকে উদ্দেশ্য করে লেখেন, 'এটা এতো দূর গড়াতে দেওয়া উচিৎ হয়নি তোমার।'

মাঝরাতে পরীর এই স্ট্যাটাস দাবানলের মতো ছড়িয়ে পড়ে। শেয়ারের পাশাপাশি কমেন্ট বক্স নানা প্রশ্নের উত্তর জানতে চাওয়া মন্তব্যে মুহূর্তেই ভরে যায়। এক পর্যায় পরী কমেন্ট অপশন বন্ধ করে দেন। 

এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় পরীর আইডি হ্যাক হওয়া নিয়ে মন্তব্য। পরীর সাথে যোগাযোগ করা হলে প্রতিদিনের বাংলাদেশের সাথে কথা বলেন তিনি। পরী জানান, 'আমি ভালো আছি, বেঁচে আছি। আমার আইডি হ্যাক হয়নি। আইডি থেকে প্রকাশিত সকল পোস্ট আমিই করছি।'

এর বেশি কিছু জানাতে চাননি পরীমনি।

রাজ-মিমকে ঘিরে গুঞ্জনের সূত্রপাত পরীর একটি স্ট্যাটাস থেকেই। রাফির 'দামাল' সিনেমার প্রচারে মিমের হাত ধরে ছবি তুলেন রাজ। এরপর ছবিটি নিজের ফেসবুক টাইমলাইনে পরী শেয়ার করে করেন করা সমালোচনার সঙ্গে। অনেকেই ভাবছিলেন তবে  কি রাজ-পরীর সংসার ভাঙছে?

তবে নিজের জন্মদিনে পরী-রাজের ভালোবাসামাখা ছবি ও উপস্থিতি দেখে ভুল ভাঙে সবার। তবে পরীর নতুন স্ট্যাটাস আবারও দুশ্চিন্তার কালো মেঘ জমিয়েছে শোবিজের আকাশে!

পরীমনির সঙ্গে অন্যায় হয়ে থাকলে নায়িকা তার মোকাবিলা কীভাবে করেন সেটাই এখন দেখার বিষয়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা