× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রুমির মৃত্যুতে অভিনয় শিল্পী সংঘের শোক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪ ১২:৫৫ পিএম

আপডেট : ২২ এপ্রিল ২০২৪ ১৪:০৫ পিএম

রুমির মৃত্যুতে অভিনয় শিল্পী সংঘের শোক

ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই। দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রুমির অকাল মৃত্যুতে শোক নেমেছে অভিনয়ের আঙিনায়। তার সহকর্মীরা তাকে নিয়ে লিখছেন স্মৃতিকথা। তার আত্মার শান্তি কামনা করছেন।

এদিকে রুমির মৃত্যুতে শোক প্রকাশ করেছে অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ। এক বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনটি জানিয়েছে, ‘আমাদের সম্মানিত সদস্য এবং আমাদের প্রিয় সহকর্মী অলিউল হক রুমি আজ আমাদের ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। প্রিয় সহকর্মীর এমন চলে যাওয়া আমাদের আবেগতাড়িত করেছে। প্রিয় সহকর্মীকে শেষ বিদায় জানাতে কিংবা শেষবারের মতো এক ঝলক দেখতে আমাদের সবারই মন ব্যাকুল হয়ে আছে। 

কিন্তু তার পরিবার জানিয়েছেন ডাক্তার যত দ্রুত সম্ভব দাফন সম্পন্ন করতে পরামর্শ দিয়েছেন। পরিবারের সদস্যরা তাই দ্রুত রওনা হয়েছেন রুমির প্রিয় জন্মস্থান বরিশালের পথে। আমরা পরিবারের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে প্রিয় সহকর্মীর বিদেহি আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

জানা গেছে, বরিশালের বরগুনায় নিজের জন্মভিটাতেই জানাজা শেষে চিরনিদ্রায় যাবেন অলিউল হক রুমি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা