× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভুল শোধরে নতুন পরিণীতি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪ ১৬:০৪ পিএম

আপডেট : ২১ এপ্রিল ২০২৪ ১৬:৫২ পিএম

ভুল শোধরে নতুন পরিণীতি

অনেক আশা নিয়েই বলিউডে পথচলা শুরু করেছিলেন। বেশ কিছু ভালো প্রজেক্টে কাজও করেছেন। আছে জনপ্রিয়তাও। তবু কোথায় যেন কী নেই। নামের পাশে সুপারহিট সিনেমা যোগ করতে পারেননি আজ পরিণীতি চোপড়া। প্রায় এক দশকের ক্যারিয়ারে সম্প্রতি তার ভাগ্যের চাকা ঘুরেছে। 

ওটিটিতে মুক্তি পাওয়া ‘চমকিলা’য় অভিনয় করে ফের খবরের শিরোনামে চলে এসেছেন এই অভিনেত্রী। চিত্রসমালোচক থেকে শুরু করে দর্শক সবাই পরিণীতির অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ। তবুও মন খারাপ পরিণীতির। কথা উঠলেই, পরিণীতি শুধু বলছেন, ‘জীবনে অনেক ভুল সিদ্ধান্ত নিয়েছি। লোকের প্রচুর ভুল কথাও শুনেছি!’ হঠাৎ এমন কেন উপলব্ধি রাঘব চাড্ডার স্ত্রীর?

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো থেকে জানা গেছে, রাঘব তরুণ রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই নিজেকে যেন একটু বেশি গুটিয়ে ফেলেছেন পরিণীতি। ব্যক্তিগত জীবনকে রেখেছেন আড়ালেই। এমনকি, কয়েক দিন আগেই রটে যায় পরিণীতি নাকি অন্তঃসত্ত্বা। তবে সেই গুঞ্জনকে নিজেই উড়িয়েছেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কিছু কথা বললেন যা শুনে রীতিমতো চমকে উঠেছেন অনুরাগীরা।

পরিণীতির কথায়, ‘ক্যারিয়ারের শুরুতেই আমি অনেক ভুল করেছি। প্রচুর ভুল পরামর্শ মেনে চলেছি। আসলে, তখন ঠিক বুঝতাম না। লোকে বলত, ওই অভিনেত্রী ওরকমটা করেছে, তোমাকেও সেরকমটা করতে হবে। আর আমিও সেটা মেনে নিতাম। তবে এখন বুঝতে পারি। তাই প্রযোজক ও পরিচালকদের বলতে চাই, এখন আমাকে কাস্ট করুন, আমার বর্তমানটা দেখে, অতীত দেখে নয়।’

বলিউডে পরিণীতি চোপড়ার অভিষেক হয়েছে প্রায় এক দশক আগে। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘লেডিস ভার্সেস রিকি বহল’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় পরিণীতিকে। বক্স অফিসে এ সিনেমা তেমন ব্যবসা করতে পারেনি। তার ঠিক পরের বছরই ২০১২ সালে যশরাজ ফিল্মসের প্রযোজনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ইশকজাদে’। এ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান পরিণীতি। এরপর আসে পরিচিতি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা