× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিজেরটি ছাড়া আর একটি ভোটও পেলেন না নিপুণ-ডিপজলের প্রতিদ্বন্দ্বী শ্রাবণ শাহ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪ ১২:২৯ পিএম

আপডেট : ২০ এপ্রিল ২০২৪ ১৩:১৪ পিএম

নিজেরটি ছাড়া আর একটি ভোটও পেলেন না নিপুণ-ডিপজলের প্রতিদ্বন্দ্বী শ্রাবণ শাহ

ফেসবুকে পোস্ট দেওয়ার কারণে শিল্পী সমিতির ভোটাধিকার হারিয়েছিলেন। এমন অভিযোগ তুলে ক্ষোভ ঝেড়েছিলেন তিনি। যাচাই বাচাই শেষে অবশ্য শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পান। ভোটাধিকার ফিরে পাওয়ার পর ঘোষণা দেন শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হবেন। হয়েছেনও। তিনি অভিনেতা শ্রাবণ শাহ।

দুই হেবিওয়েট প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ আক্তারের সঙ্গে সেক্রেটারি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন তিনি। কিন্তু দুঃখজনক হলেও সত্যি, নির্বাচনে মাত্র ১টি ভোট পেয়েছেন তিনি। ধারণা করা হচ্ছে, নিজের ভোটটি ছাড়া আর কোনো ভোট পাননি অভিনেতা শ্রাবণ শাহ।

এদিকে কিছু সূত্র বলছে, শ্রাবণ নিজের ভোটটি দিয়েছেন তার প্রতিদ্বন্দ্বী অভিনেতা ডিপজলকে। সেক্ষেত্রে কোনো একজন শুভাকাঙ্খী ভোটের মাধ্যমে শ্রাবণকে সমর্থন দিয়েছেন। তবে এর কোনো সুনির্দিষ্ট তথ্য প্রমাণ না থাকায় সবাই মনে করছেন, নিজের ভোটটিই পেয়েছেন তিনি।

শনিবার (২০ এপ্রিল) সকাল সাতটার দিকে শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। তার ঘোষিত ফলাফল থেকে জানা যায়, শ্রাবণ মাত্র একটি ভোট পেয়েছেন। ধারণা করা হচ্ছে, এটি তার নিজেরই ভোট। তার ওপর চলচ্চিত্র শিল্পীদের কেউ আস্থা রাখেননি।

নির্বাচনের কিছুদিন আগে শ্রাবণ অভিযোগ করেছিলেন নিপুণ তার সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য ভোটার তালিকায় নাম রাখেননি। সদস্যপদ ফিরে পেয়ে অনেকটা জেদ করেই নির্বাচনে সেক্রেটারি পদে অংশ নিয়েছিলেন শ্রাবণ। তার এ সিদ্ধান্ত যে শিল্পীরা ইতিবাচকভাবে গ্রহণ করেননি তার প্রমাণ মিলল ভোটের বাক্সে। 

সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমায় অভিনয় করেছেন শ্রাবণ। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে তোকে ভালোবাসতেই হবে, ইঞ্চি ইঞ্চি প্রেম, দাবাং, অশান্ত মেয়েসহ একাধিক ছবি। 

চলচ্চিত্রের পাশাপাশি অভিনেত্রী নাসরিনের সঙ্গে স্টেজ শো-এর পরিচিত মুখ শ্রাবণ শাহ। বছরজুড়ে শ্রাবণ ও নাসরিন জুটি বেঁধে বিভিন্ন স্টেজ শোতে পারফর্ম করে থাকেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা