× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিদেশ যাচ্ছে রাজকুমার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪ ১৬:৪৪ পিএম

১৯ এপ্রিল থেকে সুদূর আমেরিকা ও কানাডায় মুক্তি পাচ্ছে 'রাজকুমার'।

১৯ এপ্রিল থেকে সুদূর আমেরিকা ও কানাডায় মুক্তি পাচ্ছে 'রাজকুমার'।

গেল বছরের ১০ ডিসেম্বর বঙ্গভবন থেকে ঘোষণা আসে ‘রাজকুমার’ সিনেমার। গত বছর প্রিয়তমার আকাশছোঁয়া সাফল্যের পর আবারও রাজকুমার নিয়ে এক হয়েছেন প্রযোজক আরশাদ আদনান, পরিচালক হিমেল আশরাফ ও নায়ক শাকিব খান। সদ্য শেষ হওয়া ঈদে ছবিটি মুক্তি পেয়েছে সারা দেশে। শতাধিক হলে মুক্তি পাওয়া সিনেমাটি প্রত্যাশার শতভাগ পূরণ করতে না পারলেও বেশ ভালোই দর্শক টানছে।

মুক্তির আগে এর প্রচার নিয়ে আপত্তি জানিয়েছেন শাকিবভক্তরা। তাদের দাবি, প্রিয়তমার মতো বাজার জমাতে পারছে না রাজকুমার। এর পোস্টার নিয়েও অনেকে নেতিবাচক মন্তব্য প্রকাশ করছেন। কেউ বলছেন নতুন কিছু নেই, কেউ বলছেন হলিউডের সিনেমার ছায়া অবলম্বনে বানানো হয়েছে পোস্টারটি।

এতসব মিশ্র প্রতিক্রিয়ার পরও মুক্তি পেয়ে রাজত্ব করেছে রাজকুমার। ঈদে শাকিবের একমাত্র ছবি হিসেবে এর ওপরই ভরসা ছিল হলমালিকদের।

হলে মুক্তির পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছে শাকিব খানের এ সিনেমা। প্রশংসিত হচ্ছে রাজকুমার। আর এ সাফল্যে বেজায় খুশি হিরো, ঢালিউডের কিংখান। দর্শকের ভালোবাসায় অভিভূত নায়ক। জানিয়েছেন কৃতজ্ঞতা।


সমাজমাধ্যমে শাকিব খান লিখেছেন, ‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে রাজকুমার। প্রিয় দর্শকের জন্যই এটা সম্ভব হয়েছে। সবাইকে ভালোবাসা।’

এদিকে রাজকুমার নিয়ে নতুন খবর দিয়েছেন পরিচালক হিমেল আশরাফ। জানান, উত্তর আমেরিকার হলগুলোয় মুক্তি পাবে শাকিব খানের সিনেমাটি।

হিমেল বলেন, ‘ঈদুল ফিতরে মুক্তির পর সারা দেশের মানুষের ভালোবাসায় ধন্য হয়ে ১৯ এপ্রিল থেকে সুদূর আমেরিকা ও কানাডায় রাজকুমার মুক্তি পাচ্ছে। দেশের পর এবার প্রবাসী সব বাংলা ভাষাভাষীর মন জয় করবে রাজকুমার, ভালোবাসা ছড়িয়ে পড়বে পৃথিবীজুড়ে।’

ছবির প্রযোজক আরশাদ আদনান বলেন, ‘আমাদের রাজকুমার মুক্তির পর দর্শকের মন জয় করেছে। সারা দেশে সিনেমাটি নিয়ে ইতিবাচক সাড়া রয়েছে। আশা করি আরও কয়েক সপ্তাহ ভালো চলবে। সেই ধারাবাহিকতায় এবার আমরা বিদেশেও ছবিটি পরিবেশন করতে যাচ্ছি। প্রবাসীদের সামনে ছবিটি হাজির করছি ১৯ এপ্রিল। অনেক প্রবাসীই অনুরোধ করছেন রাজকুমার দেখার ব্যবস্থা করার জন্য। আমরা যুক্তরাষ্ট্র আর কানাডা দিয়ে শুরু করছি। এরপর অস্ট্রেলিয়া, জার্মানি ও অন্যান্য দেশেও রাজকুমার মুক্তি দেব।’

রাজকুমার মূলত পারিবারিক সম্পর্ক আর একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার গল্প। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভিনদেশি অভিনেত্রী কোর্টনি কফি। পাশাপাশি অভিনয় করেছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খানসহ অনেকে।

ইতোমধ্যে রাজকুমারের ‘রাজকুমার’ গানটি দ্রুত সময়ে ১ কোটি ভিউ পেরিয়ে গেছে। আসিফ ইকবালের লেখা, আকাশ সেনের সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী কোনাল ও একসময়ের ব্যান্ডশিল্পী বালাম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা