× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেহজাবীনের জন্মদিনে আসছে চমক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪ ১৬:০৬ পিএম

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪ ১৬:৩৯ পিএম

মেহজাবীনের জন্মদিনে আসছে চমক

নাটকে অভিনয় কমিয়ে এখন ওটিটিতে ব্যস্ত হয়েছেন সময়ের জনপ্রিয় তারকা মেহজাবীন চৌধুরী। গেল ঈদেও নতুন কোনো কাজে দেখা যায়নি তাকে। এ নিয়ে হতাশ তারকার ভক্তরা। তবে সবার জন্য চমক নিয়ে আসছে চরকি।

আগামীকাল ১৯ এপ্রিল মেহজাবীন চৌধুরীর জন্মদিন। এদিনে বিশেষ একটি ঘোষণা দিতে যাচ্ছে দেশের ওটিটি প্লাটফর্মটি। এর কর্মকর্তা রেদওয়ান রনি তেমনটাই জানালেন। তবে কী সেই বিশেষ ঘোষণা তা এখনই স্পষ্ট করলেন না। অভিনেত্রীর জন্মদিনের বিকালে এক বিশেষ আয়োজনেই ঘটা করে সেটি জানানোর পরিকল্পনা নিয়েছে চরকি।

গেল বছরও মেহজাবীনের জন্মদিন উপলক্ষে একটি ওয়েব সিরিজের ঘোষণা এসেছিল। সেটির নাম ছিল ‘আমি কী তুমি’। অভিনেত্রীর জন্মদিনে সিরিজটির একটি মোশন পোস্টার শেয়ার করে এ খবর জানান দেন পরিচালক ভিকি জাহেদ। রোমান্স, থ্রিলার, ড্রামা সবকিছুর মিশেলে নির্মিত সেই সিরিজ দর্শক মুগ্ধ করেছিল।

ধারণা করা হচ্ছে নতুন কাজটিও সাড়া ফেলবে দর্শকের মধ্যে। অনেকদিন প্রিয় তারকাকে পর্দায় দেখতে না পারার আক্ষেপও ঘুচবে মেহজাবীন ভক্তদের।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা