× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঘর বদলে আশাবাদী শাহনূর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪ ১৩:৪৬ পিএম

শাহনূর। ছবি : সংগৃহীত

শাহনূর। ছবি : সংগৃহীত

আগামী শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচন ঘিরে এরই মধ্যে চলচ্চিত্রপাড়া বেশ জমে উঠেছে। সর্বশেষ নির্বাচনে চিত্রনায়িকা শাহনূর ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদে সাংগঠনিক সম্পাদক পদে লড়ে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন। তবে এবার আর নিপুণের প্যানেলে নেই শাহনূর। তিনি অংশগ্রহণ করছেন মিশা-ডিপজল পরিষদের ব্যানারে।

এবার শাহনূর কার্যকরী সদস্য পদে নির্বাচন করছেন। ঘর বদলেও নির্বাচনের ইতিবাচক ফল নিয়ে আশাবাদী শাহনূর। বলেন, ‘মিশা ভাই, ডিপজল ভাই আমাকে যথেষ্ট স্নেহ করেন। একজন শিল্পী হিসেবে আমাকে যথাযথ সম্মানও দেন। তারা চেয়েছেন বিধায় আমি তাদের পরিষদ থেকে এবার নির্বাচন করছি। এর আগেরবার আমি সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করেছিলাম। এবার কার্যকরী সদস্য পদে করছি। আমি জয়লাভের ব্যাপারে আশাবাদী। আমি বিজয়ী হলে আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করব।’

এদিকে গেল ঈদে মুক্তি পেয়েছে শাহনূর অভিনীত ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ সিনেমাটি। এতে শাহনূর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তিনি জানান, এরই মধ্যে বেশ কয়েকবার দর্শকের সঙ্গে হলে বসে সিনেমাটি উপভোগ করেছেন। দর্শকের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছেন। দর্শকের আগ্রহ রয়েছে তার ব্যাপারে আরও ভালো গল্পের সিনেমায় অভিনয় করার।

তবে শাহনূর জানান, নির্বাচনের পর কয়েকটি ভালো গল্পের সিনেমায় কাজ করার ব্যাপারে কথা চলছে কয়েকজন পরিচালকের সঙ্গে। আপাতত নির্বাচনের ব্যস্ততার কারণে অন্য কোনো কাজে মনোযোগ দেওয়া যাচ্ছে না। এদিকে শাহনূর তার নিজের নামে গড়া ফাউন্ডেশন থেকে নিয়মিত সামাজিক কর্মকাণ্ড করে যাচ্ছেন। তার মুক্তিযোদ্ধা বাবাকে নিয়েও রয়েছে অনেক স্বপ্ন। আওয়ামী রাজনীতিতে সক্রিয় শাহনূর আগামীতে রাজনীতি এবং অভিনয় সমানতালে চালিয়ে যেতে চান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা