× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খালিদের স্মরণে সংগীতসন্ধ্যা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪ ২৩:৫৫ পিএম

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪ ০০:২৪ এএম

কিংবদন্তি কণ্ঠশিল্পী জনপ্রিয় চাইম ব্যান্ডের খালিদ। ছবি : সংগৃহীত

কিংবদন্তি কণ্ঠশিল্পী জনপ্রিয় চাইম ব্যান্ডের খালিদ। ছবি : সংগৃহীত

অনেকটা অবেলাতেই যেন চলে গেছেন বাংলা ব্যান্ডসংগীতের কিংবদন্তি কণ্ঠশিল্পী জনপ্রিয় চাইম ব্যান্ডের খালিদ। তার পারিবারিক নাম খালিদ আনোয়ার সাইফুল্লাহ। তার অকালমৃত্যুতে শোকাভিভূত বাংলা ব্যান্ড মিউজিক পরিবার।

 ‘সরলতার প্রতিমা’, ‘হয়নি যাবার বেলা’, ‘কোনো কারণেই’সহ অসংখ্য কালজয়ী গানে তরুণ হৃদয়ে প্রেমসঞ্চারী কণ্ঠস্বরের বর্ণাঢ্য জীবন ও কর্ম আলোচনায় ‘স্মরণে খালিদ’ শিরোনামে সংগীতসন্ধ্যার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি হবে ১৯ এপ্রিল বিকাল ৫টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিসংলগ্ন স্বোপার্জিত স্বাধীনতা ভাস্কর্য পদতলে।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলা ব্যান্ড মিউজিকের নব্বইয়ের দশকের জনপ্রিয় গীতিকার, সুরকার মাকসুদুল হক, প্রিন্স মাহমুদ ও জনপ্রিয় কণ্ঠশিল্পী খান আসিফুর রহমান আগুন, মিজান, আহমেদ ফজল, চাইম ব্যান্ডের সদস্যসহ শ্রোতাপ্রিয় ব্যান্ড তারকারা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠান প্রসঙ্গে গায়ক আগুন বলেন, ‘এটা খুবই বেদনার যে আমরা খালিদের মতো গুণীকে অকালে হারিয়ে ফেলেছি। তার বিদেহী আত্মার শান্তি কামনা করি আমি। তার কণ্ঠ, গায়কী সব সময় মিস করবে বাংলা গানের শ্রোতারা। ১৯ এপ্রিল খালিদ স্মরণে আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই। আশা করি সেখানে খুব ভালো সময় কাটবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা