× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন গল্পে প্রশংসিত ‘স্বপ্ন যাবে বাড়ি’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪ ১৫:২০ পিএম

আপডেট : ০৭ এপ্রিল ২০২৪ ১৫:৪৯ পিএম

নতুন গল্পে প্রশংসিত ‘স্বপ্ন যাবে বাড়ি’

নাড়ির টানে, প্রিয়জনের কাছে ফেরার আকুলতার চেয়ে আবেগের আর কী হতে পারে। খানিকটা ফুরসত পেলেই মন আপনজনের সান্নিধ্যে ছুটতে চায়। আর প্রতি ঈদের ছুটিতে বাড়ি ফেরা নিয়ে তো নতুন করে বলার কিছু নেই। কোটি মানুষ কর্মস্থল থেকে বাবা-মায়ের কোলে ফেরেন, প্রিয়জনদের কাছে ফেরেন। বাড়ির পথে ছুটে চলে স্বপ্নরা।

সেই আবেগ, ভালোবাসাকে কেন্দ্র করে প্রতিবারের মতো এবারও গ্রামীণফোন নিয়ে এসেছে ‘স্বপ্ন যাবে বাড়ি’ শিরোনামের বিজ্ঞাপন। বিজ্ঞাপনটি চতুর্থবারের মতো নির্মিত হয়েছে।

‘স্বপ্ন যাবে বাড়ি’র পেছনের গল্পটা বেশ দীর্ঘ। ঈদ উপলক্ষে ঢাকায় বসবাসকারীদের গ্রামে ফেরা ও তাদের ঘরের প্রতি আবেগের বহিঃপ্রকাশ দেখানো হয়েছে এ বিজ্ঞাপনে। ২০১৬ থেকে গ্রামীণফোনের হাত ধরে এ বিজ্ঞাপনের শুরুটা করেছিলেন জনপ্রিয় নির্মাতা শাহরিয়ার পলক। 

যদিও বেশ আগে অন্য একটি ভার্সন (প্রথম) বেরিয়েছিল। মূলত ২০১৬ থেকে ২০২৪ পর্যন্ত চতুর্থবারের মতো নির্মাণ হয়েছে ‘স্বপ্ন যাবে বাড়ি’। হাবিব ওয়াহিদের সুর ও সংগীতে গানটির কণ্ঠ দিয়েছেন মিঠুন চাকরার। বলার অপেক্ষা রাখে না, এই গানটি ‌‘বাড়ি ফেরার সংগীত’ হয়ে উঠেছে। 

এবারের বিজ্ঞাপনটিতে প্রধান চরিত্রে রয়েছেন মেহেদী আকাশ। তার সঙ্গে আরও আছেন ইভা, রিয়া বর্মন, পাভেল জামান, জয়নাল আবেদীন ও শিমলা প্রমুখ। সবার অভিনয়ই বেশ প্রশংসিত হচ্ছে। 

এতে কাজ করা প্রসঙ্গে মডেল-অভিনেতা মেহেদী আকাশ বলেন, ‘বিজ্ঞাপনটি বরাবরের মতোই ঈদে বাড়ি ফেরার ইমোশন নিয়ে নির্মিত হয়েছে। তবে এবার ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। প্রত্যাশা ছিল এটি প্রকাশ্যে আসলে সবার পছন্দ হবে। হচ্ছেও। খুব ভালো রেসপন্স পাচ্ছি।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা