× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আসছে নতুন শ্রীভল্লি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪ ১১:৫৭ এএম

আসছে নতুন শ্রীভল্লি।

আসছে নতুন শ্রীভল্লি।

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষে এপ্রিল প্রকাশ্যে আসবে বহুলপ্রতীক্ষিতপুষ্পা ২’ সিনেমা টিজার, এমনটাই জানা গিয়েছিল। এবার তার আগেই প্রকাশ্যে এলো আসন্ন ছবিটিতে জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানার লুক!

এপ্রিল ছিল অভিনেত্রীর জন্মদিন। ২৮-এ পা রাখলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা। তার জন্মদিনে ভক্তদের জন্য বিশেষ চমক নিয়ে হাজির হলেন পুষ্পা -এ নির্মাতা। এদিন ছবিটির নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। নতুন সেই পোস্টারে রাশমিকার দেখা মিলেছে শ্রীভল্লি অবতারে। তবে এবারের লুকটা যেন ভিন্ন বার্তা দিচ্ছে। মনে হচ্ছে এটা বদলে যাওয়া নতুন শ্রীভল্লি। যে আর আগের মতো শান্ত মেয়েটি নেই। খানিকটা ভয়ও যেন ধরাতে চাইলেন তিনি পোস্টারে।

পুষ্পার এক্স হ্যান্ডেলে পোস্টারটি শেয়ার করে নির্মাতারা লিখেছেন, সবার হৃদয়ের স্পন্দনে শুভ জন্মদিন, শ্রীভল্লি। রাশমিকাকে দেখা গেছে একেবারে নতুন অবতারে সবুজ রঙের সিল্কের শাড়ির সঙ্গে একাধিক নেকলেস পরিহিত অবস্থায়। তার অবতারটা একটু ভয়ের! পুষ্পা ছবিতে একজন নিষ্পাপ মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল রাশমিকাকে। কিন্তু পরবর্তী পার্টে রাশমিকার অবতার অন্যরকম হতে পারে বলে শোনা যাচ্ছে। যার ইঙ্গিত মিলল তার তীক্ষ্ণ চোখ আর রাগে ভরা লুক দেখে। তার নতুন চেহারা দেখে মনে হচ্ছে যেন সবার মন কেড়ে নিচ্ছে। একইভাবে শ্রীভল্লির চেহারাও শক্তিশালী হতে চলেছে। এটাও হতে পারে যে তিনি পুষ্পা - আল্লু অর্জুনকে ছাপিয়ে যাবেন। কারণ ছবির স্টাইল দেখে মনে হচ্ছে এটি নারীশক্তি ঘিরেই নির্মিত।

সুকুমার পরিচালিত পুষ্পা সিনেমার প্রথম পার্ট ব্যবসায়িকভাবে সফল হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সনে সিনেমাটি আয় করেছিল ১০০ কোটি রুপি। ফলে চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন, পুষ্পা ২ও এর প্রথম কিস্তির মতো বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে।

পুষ্পা ২-এ জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা মান্দানা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। সেই সঙ্গে ছবিটির বাজেটও থাকছে প্রথম কিস্তির তুলনায় দ্বিগুণ।পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল যেখানে ১৯৩ কোটি রুপি, সেখানে এর দ্বিতীয় কিস্তির বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি! ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে ছবিটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা