× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গুরুতর আহত হয়ে হাসপাতালে শিবপ্রসাদ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪ ১৭:০২ পিএম

আপডেট : ০৬ এপ্রিল ২০২৪ ১৭:৫৫ পিএম

গুরুতর আহত হয়ে হাসপাতালে শিবপ্রসাদ

নতুন ছবি ‘বহুরূপী’ নিয়ে ব্যস্ত আছেন পশ্চিমবঙ্গের নন্দিত পরিচালক ও অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সে ছবির শুটিং করতে গিয়েই গুরুতর আহত হয়েছেন তিনি। কলকাতার গণমাধ্যম সংবাদ প্রতিদিন জানিয়েছে, গত বৃহস্পতিবার একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করার সময়ই গুরুতর চোট পান তিনি।

বেশ কয়েক দিন ধরেই জোরকদমে শুটিং চলছে জনপ্রিয় নির্মাতা জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘বহুরূপী’র। এই ছবিতে শিবপ্রসাদ শুধু পরিচালনা নয়, অভিনয়ও করছেন। বৃহস্পতিবার এক অ্যাকশন দৃশ্যে উঁচু থেকে লাফ দেওয়ার সময় হঠাৎ কোমরে গুরুতর চোট পান পরিচালক। 

তাকে চিকিৎসার জন্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর তার দুটি হাড়ে চিড় ধরা পড়েছে।

‘বহুরূপী’ ছবি নিয়ে শিবপ্রসাদ জানিয়েছিলেন, ‘ছবিটির প্রেক্ষাপট ১৯৯৮ থেকে ২০০৩-০৫-এর সময়জুড়ে। পশ্চিমবঙ্গের বুকে ঘটে যাওয়া একটি তাৎপর্যপূর্ণ ঘটনার ওপর নির্ভর করেই তৈরি হচ্ছে এই ছবি। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। 

সিনেমাটি চলতি বছরের দুর্গাপূজায় মুক্তি পাওয়ার কথা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা