× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রহস্যময় ট্রেলার

ইউরোপ-আমেরিকায়ও যাচ্ছে ওমর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪ ১৪:৪৭ পিএম

জমজমাট পরিবেশ তৈরির অন্যতম নিয়ামক হয়ে ধরা দিয়েছে দুই রাজের সিনেমা ‘ওমর’।

জমজমাট পরিবেশ তৈরির অন্যতম নিয়ামক হয়ে ধরা দিয়েছে দুই রাজের সিনেমা ‘ওমর’।

শেষ কবে এ দেশের সিনেমা ইন্ডাস্ট্রি এতটা জমেছিল, চট করে এখন আর মনে করতে পারবেন না বেশিরভাগ চলচ্চিত্রজন। যেমনটা ঘটছে এবার। সেই জমজমাট পরিবেশ তৈরির অন্যতম নিয়ামক হয়ে ধরা দিয়েছে দুই রাজের সিনেমা ‘ওমর’। গেল ৪ এপ্রিল সন্ধ্যায় ‘ওমর’ টিম মুখোমুখি হয়েছিল সাংবাদিকদের। মুক্তির আগে সম্ভবত এটাই শেষ। দিন যত গড়াচ্ছে জমে উঠছে ঢালিউডের ঈদ। সেই ঈদ উৎসবে এই ‘ওমর’ আওয়াজ তুলেছে দারুণ। সরাসরি হাজির হয়ে সিনেমাটি সম্পর্কে মন খুলে কথা বলেছেন অভিনেতা শরিফুল রাজ, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজসহ অন্য শিল্পীরা। একই সঙ্গে প্রকাশ হয়েছে ৩ মিনিট দৈর্ঘ্যের ট্রেলার।

ট্রেলারের প্রায় পুরোটাজুড়ে শাসন করেছেন হাওয়াখ্যাত সময়ের দুই শীর্ষ অভিনেতা নাসির উদ্দিন খান ও শরিফুল রাজ। আরও অংশ নিয়েছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, আবু হুরায়রা তানভীর ও নাফিস আহমেদের মতো অভিনেতাদেরও। বোনাস হিসেবে রয়েছে টলিউডের দর্শনা বণিকের গ্ল্যামার।

তবে ট্রেলার জমেছে রহস্য ছড়িয়ে। একটি খুন ও সেটিকে ধামাচাপা দেওয়ার গল্পে ‘ওমর’ পর্দায় আসবে। সব সময়ের মতো নায়ক নাকি ব্যতিক্রমী আমেজ দিতে ভিলেন, কে বেঁচে থাকবে সে নিয়েও রহস্য জিইয়ে রাখা হয়েছে ট্রেলারে। পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বললেন, ‘সিনেমাটা সবাই হলে এসে দেখুন। মন্দ লাগবে না।’

তিনি দিলেন আরও একটি ঘোষণা। দেশের পাশাপাশি ইউরোপ ও আমেরিকায়ও মুক্তি পাবে ওমর। সেটাও খুব বেশি দূরে নয়। এই এপ্রিলেরই ২৫ তারিখে সিনেমাটি আন্তর্জাতিক অঙ্গনে পা রাখবে। এটা তো বলাই বাহুল্য, গেল কয়েক বছরে ইউরোপ-আমেরিকায় বেশ ভালো বাজার তৈরি হয়েছে বাংলাদেশি সিনেমার। আয়নাবাজি, দেবী, পরাণ, প্রিয়তমা, সুড়ঙ্গ, প্রহেলিকার পথ ধরে, ওমর কতটা সাফল্য পায় দেখা যাক।

সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে মাস্টার কমিউনিকেশনস প্রযোজিত ছবিটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। ওমর ছবিটি উৎসর্গ করা হয়েছে লেখক-নির্মাতা হ‍ুমায়ূন আহমেদ ও চিত্রনায়ক-প্রযোজক মান্নাকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা