× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঈদের ৯ নাটকের জুটি তারা

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৪ ১৩:৫২ পিএম

মোশাররফ করিম ও তানহা তাসনিয়াময়

মোশাররফ করিম ও তানহা তাসনিয়াময়

ঈদ মানেই আনন্দ। ঈদের আনন্দ ছড়িয়ে দিতে নাটকের দর্শকের জন্য তৈরি হচ্ছে শতাধিক নাটক। তার ভিড়ে এবারের রোজার ঈদ হতে যাচ্ছে মোশাররফ করিম তানহা তাসনিয়াময়। একে একে ৯টি নাটকে তারা জুটি হয়ে হাজির হবেন এবার। এটি বিরল রেকর্ড বলা যেতে পারে। মোশাররফ করিমের বিপরীতে কোনো উৎসবে ৯টি নাটকে দেখা যাবে একজন নায়িকাকে। বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তানহা তাসনিয়া।

৯টি নাটকই নির্মাণ করেছেন তাইফুর জাহান আশিক। নাটকগুলো হলো আল আমিন স্বপন রচিতবাড়ি গাড়ি নারী’, ‘বউ সেটিং’, ‘আমি নার্ভাস’, ‘ফরেন লাভার’, সুজিত বিশ্বাস রচিতস্বপ্ন যাবে বাড়ি’, ‘পাওনাদার’, ‘চিরকুমার সংরক্ষণ’, ‘সত্য বলিতে চাইএবং হারুন রুশোর রচনায়চাকরিজীবী বউ

নির্মাতা তাইফুর জাহান আশিক জানান, এরই মধ্যে নাটকগুলোর শুটিং শেষ হয়েছে। একই জুটি নিয়ে একজন নির্মাতা ৯টি নাটক পরিচালনা করলেও এতে গল্প চরিত্রের বৈচিত্র্য রয়েছে।


নাটকগুলো নিয়ে তানহা তাসনিয়া বলেন, ‘এবার ঈদে আমার অভিনীত নাজমুল রনির পরিচালনায় সাত পর্বের সিরিজমিশন ফয়’স লেক’সহ ১০টি কাজ প্রচারে যাবে। সিরিজটি ছাড়া বাকি ৯টিই নাটক। আর সবকটিতেই আমি মোশাররফ করিম ভাইয়ের বিপরীতে অভিনয় করেছি। কোনো একটা উৎসব উপলক্ষে একজন অভিনেতার বিপরীতে এতগুলো নাটকে জুটি হয়ে কাজ করাটা সত্যি দারুণ ব্যাপার আমার জন্য। এটা বলা চলে আমাদের নাটক ইন্ডাস্ট্রিতে বিরল ঘটনা। মোশাররফ করিম ভাই আমার প্রিয় অভিনেতা। তার সঙ্গে কাজ করা সব সময়ই আমার জন্য স্পেশাল। তিনি খুবই প্রাণবন্ত একজন সহশিল্পী। অনেক হেল্পফুল। নাটকগুলোর শুটিংয়ের সময় আমার আলসার ধরা পড়ে। তিনি বারবার আমার সুস্থতার খোঁজ নিয়েছেন, আমার খেয়াল রেখেছেন বড় ভাইয়ের মতো। অনেক কিছু শিখতে পেরেছি তার থেকে। অনেক টিপস তিনি দিয়েছেন।

ভিন্ন স্বাদ আমেজের নাটকগুলো দর্শকের কাছে উপভোগ্য হবে বলেই প্রত্যাশা তানহা তাসনিয়ার। তিনি পরিচালক তাইফুর জাহান আশিককে ধন্যবাদ জানান ঈদের ৯টি নাটকে মোশাররফ করিমের সঙ্গে কাজের সুযোগ করে দেওয়ার জন্য।

মোশাররফ করিমও একজন অভিনেত্রীর সঙ্গে ৯টি নাটকে কাজ করাটা উপভোগ করেছেন। তিনি বলেন, ‘ঈদের মতো উৎসবে একটি জুটির ৯টি নাটক প্রচার হবে এটা বেশ উল্লেখযোগ্য ব্যাপার। তানহা তাসনিয়া খুব ভালো কাজ করেছে। একজন পরিশ্রমী অভিনেত্রী। নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার ব্যাপারে বেশ সিরিয়াস। আমরা একটানা একটি টিমের সঙ্গে কাজগুলো করেছি। একটি পারিবারিক আবহ ছিল শুটিং সেটে। মাথায় ছিল দর্শক যেন নাটকগুলো উপভোগ করেন সে বিষয়টা। সবাইকে ঈদের শুভেচ্ছাসহ নাটকগুলো দেখার আমন্ত্রণ জানাই।

নির্মাতা তাইফুর জাহান আশিক জানান, আসছে ঈদে বিভিন্ন প্ল্যাটফর্মে প্রচার হবে৯টি নাটক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা