× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মার্ভেলের ছবিতে আগ্রহ নেই!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪ ১৩:০০ পিএম

হলিউড অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। ছবি : সংগৃহীত

হলিউড অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। ছবি : সংগৃহীত

মার্ভেলের সিনেমায় অভিনয় করতে চান না হলিউড অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। সম্প্রতি ‘নট স্কিনি, বাট নট ফ্যাট’ পডকাস্টে বিষয়টি জানান তিনি। অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন, যেকোনো সুপারহিরো ছবিতে কাজ করা তার কাছে ‘দুঃস্বপ্নের মতো’! তাই এতে কোনো আগ্রহ পান না তিনি।

তবে ক্রিস্টেন স্টুয়ার্ট এও জানিয়েছেন, পরিচালক হিসেবে যদি ‘বার্বি’ নির্মাতা গ্রেটা গেরউইগ থাকেন, তবে তিনি কাজ করতে আগ্রহী। তার কথায়, শুধু পরিচালক গ্রেটা গেরউইগ যদি আমাকে কোনো প্রস্তাব দেন, তবেই একমাত্র রাজি হতে পারি। কেননা আমি তার পরিচালিত ‘বার্বি’ সিনেমার একজন বিশাল ফ্যান।

শুধু ক্রিস্টেন স্টুয়ার্ট নন, বছরের পর বছর ধরে এধারার বিরোধিতায় স্পষ্টভাষী ছিলেন হলিউডের প্রখ্যাত নির্মাতা মার্টিন স্করসিস। তিনি গত বছর জিকিউকে বলেছিলেন, ‘এটি প্রায় কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআই দিয়ে সিনেমা তৈরির মতো।’ 

ক্রিস্টেন হলিউডের মেধাবী অভিনেত্রীদের মধ্যে একজন। অভিনয়ে তার যাত্রা ১৯৯৯ সালে, মাত্র ৯ বছর বয়সে শিশুশিল্পী হিসেবে। এর তিন বছর পর ডেভিড ফিঞ্চারের ‘প্যানিক রুম’-এ জোডি ফস্টারের সঙ্গে অভিনয় করে দর্শকমন জয় করেন। উল্লেখ্য, ‘টোয়াইলাইট’ সিনেমায় বেলা সোয়ান হয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন ক্রিস্টেন স্টুয়ার্ট। সবশেষ মুক্তি পেয়েছে তার অভিনীত ‘লাভ লাইস ব্লিডিং’ নামের নতুন সিনেমা। তার দর্শকপ্রিয় সিনেমার মধ্যে আরও রয়েছেÑ ‘সার্টেইন ওম্যান’, ‘পারসোনাল শপার’, ‘স্টিল অ্যালাইস’, ‘ক্লাউডস অব সিলস মারিয়া’, ‘প্যানিক রুম’, ‘দ্য রানওয়েজ’, ‘হ্যাপিয়েস্ট সিজনস’, ‘ক্যাম্প এক্স রে’, ‘ইনটু দ্য ওয়াইল্ড আর অ্যাডভেঞ্চারল্যান্ড’।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা