× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিদেশি প্ল্যাটফর্মে দেশি তারকারা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ মার্চ ২০২৪ ১৩:২১ পিএম

বিদেশি প্ল্যাটফর্মে দেশি তারকাদের ছয় সিরিজ

বিদেশি প্ল্যাটফর্মে দেশি তারকাদের ছয় সিরিজ

ভারতের ওটিটি প্ল্যাটফর্ম হইচই। প্রতিষ্ঠানটি বাংলাদেশের একঝাঁক তারকাকে নিয়ে ছয়টি নতুন কন্টেন্টের ঘোষণা দিয়েছে। সেগুলো হতে যাচ্ছে ওয়েব সিরিজ। এতে পরীমনি, চঞ্চল চৌধুরী, জয়া আহসান, জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবিন চৌধুরী মোশাররফ করিমের মতো তারকা হাজির হবেন।

সিরিজগুলোর পরিচালনার দায়িত্বে থাকবেন ভিকি জাহেদ, শিহাব শাহীন, অনম বিশ্বাস, আশফাক নিপুণ অমিতাভ রেজা চৌধুরীর মতো দর্শকনন্দিত পরিচালক।

আগের বছরের সঙ্গে তাল মিলিয়ে নতুন ওয়েব সিরিজগুলোয় আরও বেশি অ্যাকশন, নাটক, রোমান্স, থ্রিলারসহ অনেক কিছুর প্রতিশ্রুতি ব্যক্ত করেছে হইচই বাংলাদেশ।

একনজরে চোখ রাখা যাক হইচইয়ের আসন্ন ছয়টি নতুন ওয়েব সিরিজের দিকে-

পরীমনি

রঙিলা কিতাব

বরিশালের একটি ছোট শহরের গ্যাংস্টার প্রদীপ প্রথমবারের মতো বাবা হতে যাচ্ছে জানার পর তার অপরাধ জীবন বিদায় বলার সিদ্ধান্ত নেয়। তবে পর দিনই স্থানীয় এমপিকে হত্যার জন্য অন্যায়ভাবে দোষী সাব্যস্ত হয় প্রদীপ। তার পর থেকে পালিয়ে বেডায় সে। এখন তার সবচেয়ে বড় দায়িত্ব নিজেকে এবং অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুলিশ অজানা বিপদ থেকে রক্ষা করা। গল্পের সিরিজটি নির্মাণ করবেন অনম বিশ্বাস। এতে দেখা যাবে পরীমনিকে।

জয়া আহসান

জিম্মি

সরকারি নিম্নপদস্থ কর্মচারী একজন মহিলা ১০ বছর ধরে কোনো প্রমোশন পায় না। স্বামী-স্ত্রীর টানাটানির সংসার। উচ্চাকাঙ্ক্ষী মহিলাটি একদিন অফিসের স্টোররুমে একটি বড় অঙ্কের টাকার বাক্স পায়। হঠাৎ পাওয়াটাকা নিয়ে শুরু হয় টানাপড়েন। শেষ পর্যন্ত লোভের কাছে জিম্মি হয়ে পড়ে মহিলাটি। এটি নির্মাণ করবেন আশফাক নিপুণ। এখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে।

জিয়াউল ফারুক অপূর্ব

গোলাম মামুন 

নিজের আততায়ীকে খুনের দায়ে আটক হয় মামুন, সঙ্গে বন্ধু দম্পতির খুনেও জড়িয়ে যায় তার নাম। আইনরক্ষক মামুনের আইন ভেঙে পুলিশের হাত থেকে পালাতে হয় নিজেকে নির্দোষ প্রমাণ করতে। কিন্তু বাইরেও অপেক্ষা করছে আরও বড় বিপদ। এমন গল্পের সিরিজটি নির্মাণ করবেন শিহাব শাহীন। তার গল্পের নায়ক হয়ে পর্দায় আসবেন অভিনেতা অপূর্ব।

চঞ্চল চৌধুরী

রুমি   

প্রতিষ্ঠিত সিআইডি অফিসার রুমি যখন দুর্ঘটনাক্রমে চোখ হারায়, তখন অদ্ভুত স্বপ্ন দেখে। স্বপ্নগুলো অন্য স্বপ্নের মতো স্বাভাবিক নয়, এর পেছনে একটা অর্থ আছে; সূত্রগুলো রুমি এখন যে হত্যা মামলাটি সমাধান করছে তাতে সহায়তা করবে, নাকি তার জন্য একটি জটিল ধাঁধা তৈরি করবে! ভিকি জাহেদের পরিচালনায় এতে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী।

মোশাররফ করিম

বোহেমিয়ান ঘোড়া (আট মানে Not)

ট্রাকড্রাইভার আব্বাস একজন দুর্দান্ত প্রেমিকমানুষ। সাত জেলায় থাকা সাত বউকে একে অন্যের থেকে গোপন রেখে সে সুনিপুণভাবে সাত সংসার সামলায়। এদিকে একজন বৃদ্ধের সঙ্গে বিয়ে হওয়া সদ্যযুবতী সুন্দরীকে বাঁচানোর পর সুন্দরী আব্বাসের প্রেমে পড়ে তাকে বিয়ে করতে চায়। কিন্তু আব্বাস জানে আট মানে সর্বনাশ তাই সুন্দরীকে বিয়ে করতে না চাইলেও এক প্রকার বাধ্য হয়ে বিয়ে করতে হয় তাকে। এর পরই শুরু হয় গন্ডগোল। আব্বাসের সাত সংসারে শুরু হয় বিভিন্নরকম ঝামেলা। এতে ট্রাকড্রাইভারের চরিত্রে হাজির হবেন মোশাররফ করিম। এটি নির্মাণ করবেন অমিতাভ রেজা চৌধুরী।

মেহজাবিন চৌধুরী

মিথ্যাবাদী

স্বামীর প্রতি শতভাগ লয়্যাল একজন স্ত্রী সন্তান জন্মদানের চার বছর পর জানতে পারে তার স্বামী সন্তান জন্মদানে সম্পূর্ণভাবে অক্ষম। স্ত্রীর মনে প্রশ্ন- তাহলে সন্তান কার? সন্দেহের বশবর্তী হয়ে সে মামলা করে শ্বশুর ভাশুরের বিরুদ্ধে। মেহজাবিন চৌধুরী সেই স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। এটি পরিচালনা করবেন ভিকি জাহেদ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা