× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আইপিএল খেলার মাঠে ধূমপান করে বিতর্কে শাহরুখ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ মার্চ ২০২৪ ১৫:১৬ পিএম

আইপিএল খেলার মাঠে ধূমপান করে বিতর্কে শাহরুখ

বলিউড বাদশাহ শাহরুখ খান ক্রীড়া সংগঠক হিসেবেও সমাদৃত। নানা দেশে তার ক্রিকেট দল রয়েছে সে কথা কারো অজানা নয়। ভারতের আইপিএলে তিনি কলকাতা নাইট রাইডার্সের মালিক। গতকাল শনিবার (২৩ মার্চ) ইডেন গার্ডেনে মুখোমুখি হয়েছিল শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। 

এদিন চলতি মৌসুমের প্রথম ম্যাচ খেলেছে শাহরুখ খানের কেকেআর। আর প্রথম ম্যাচেই হায়দরাবাদকে হারিয়ে জয়ের স্বাদ পান শ্রেয়স আইয়াররা। তবে এসবের মধ্যেই ঘটল বিপত্তি!

ভরা ইডেনে শাহরুখের বিরুদ্ধে উঠেছে ধূমপানের অভিযোগ। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। চোখে কালো চশমা, চুলে পনি টেল স্টাইল, গায়ে ধূসর রঙের টি-শার্ট পরে এদিন ইডেনে দেখে মিলেছে বলিউড বাদশার। ইনিংস চলাকালীন স্টেডিয়ামের কর্পোরেট বক্সে বসে ম্যাচ উপভোগ করছিলেন শাহরুখ। ঠিক সেই সময়ই ধূমপানরত অবস্থায় ক্যামেরায় বন্দি হন তিনি।

ম্যাচ চলাকালীন যেই ক্লিপ টেলিভিশনের পর্দায়ও দেখা যায়। আর তাতেই যেন ছিঃ ছিঃ রব পড়ে যায়।

যদিও শাহরুখের ধূমপানের অভ্যাস কারও অজানা নয়। কিন্তু তাই বলে স্টেডিয়ামের ভেতরে? ভিডিওটি দেখে এমন প্রশ্নই উঠছে নেটিজেনদের মনে। 

এর আগেও ২০১২ সালে আইপিএলের ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে ধূমপান করার সময় লেন্সবন্দি হয়েছিলেন শাহরুখ। জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে ধূমপান করতে দেখা গিয়েছিল তাকে। এই বিষয়ে জয়পুরের স্থানীয় আদালতে তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছিল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা