× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাকিবের রাজকুমারে চমক মাহিয়া মাহি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৪ মার্চ ২০২৪ ১২:৩৪ পিএম

আবারও এক সিনেমায় কাজ করতে যাচ্ছেন শাকিব ও মাহি। তাদের দেখা যাবে ‘রাজকুমার’ সিনেমায়।

আবারও এক সিনেমায় কাজ করতে যাচ্ছেন শাকিব ও মাহি। তাদের দেখা যাবে ‘রাজকুমার’ সিনেমায়।

ঢাকাই সিনেমার সময়ের শীর্ষ নায়ক শাকিব খান। তার সঙ্গে জুটি হয়ে পর্দা মাতিয়েছেন নায়িকা মাহিয়া মাহি। দুই তারকা ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিতভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন। সাত বছর পর ২০২০ সালে তারা জুটি বাঁধেন অনন্য মামুন পরিচালিতনবাব এলএলবিসিনেমায়। সে ছবিটি বেশ আলোচনায় এসেছিল।

আবারও এক সিনেমায় কাজ করতে যাচ্ছেন শাকিব মাহি। তাদের দেখা যাবেরাজকুমারসিনেমায়। তবে এবার তারা জুটি হয়ে নয়, বরং মা-ছেলের ভূমিকায় দেখা যাবে শাকিব খান মাহিয়া মাহিকে। সিনেমার পক্ষ থেকে বিষয়টি এখনও গোপন রাখা হয়েছে। নিয়ে মুখ খুলছেন না মাহিও। তবে বেশ কিছু সূত্র তথ্য নিশ্চিত করেছেন, রাজকুমার সিনেমায় শাকিবের মায়ের চরিত্রে শুটিং শেষ করেছেন মাহি।

‘প্রিয়তমা’ সিনেমারসাফল্যের’ পর সুপারস্টার শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান পরিচালক হিমেল আশরাফত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। ত্রয়ী এবার আসছেন রাজকুমার নিয়ে। আসন্ন ঈদে মুক্তি উপলক্ষে সিনেমাটির প্রচারের প্রস্তুতি নিচ্ছেন সংশ্লিষ্টরা। শাকিবের ছবির মতো প্রচারেও চমক থাকবে তার আগে থেকেই অনুমেয় ছিল। সম্প্রতি সংবাদ সম্মেলনে একটি চমকের কথা জানালেন প্রযোজক আরশাদ আদনান। তা হলো, শাকিব খানের জন্মদিনে বুর্জ খলিফায় রাজকুমার ছবির ট্রেলার উন্মোচন হবে।

আরশাদ আদনান বলেন, ‘আমি, হিমেল শাকিব খান একসঙ্গে বসে বিশ্বদরবারে বাংলা সিনেমা কীভাবে আরও বেশি করে হাইলাইট করা যায় সে বিষয়ে নানা পরিকল্পনা করি। তার মধ্যে একটা হচ্ছে বুর্জ খলিফায় রাজকুমারের ট্রেলার উন্মোচন করা। ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। আমার রাজকুমার মুক্তি পাবে আগামী ঈদে। বিষয়টি ব্যাটেবলে হয়েছে। শাকিবের জন্মদিনেই আমরা বুর্জ খলিফায় ট্রেলার উন্মোচন করতে চাই। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। দুয়েক দিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব।’

চমক হিসেবে সিনেমায়ও প্রিয়তমার মতো একটি গান তৈরি করছেন নন্দিত গীতিকার, সুরকার সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ। তার ভিড়ে আরেক চমক হতে যাচ্ছে শাকিবের মায়ের চরিত্রে মাহির অভিনয়। যেখানে শাকিবের বাবা হয়ে পর্দায় আসবেন তারিক আনাম খান।

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্প কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

রাজকুমার বাংলাদেশের পাশাপাশি মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা