× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কবে আসবে দাবাং ৪

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ মার্চ ২০২৪ ১৩:২১ পিএম

সালমান খান মুখিয়ে আছেন দাবাং ৪ সিনেমাটি দর্শকের সামনে নিয়ে আসতে

সালমান খান মুখিয়ে আছেন দাবাং ৪ সিনেমাটি দর্শকের সামনে নিয়ে আসতে

সালমান খান অভিনীত অন্যতম হিট ফ্র্যাঞ্চাইজি দাবাং। তাকে চুলবুল পাণ্ডে রূপে আবারও দেখতে মুখিয়ে আছে দর্শক। তাই এত দিন তাদের সবার একটাই প্রশ্ন ছিল-দাবাং ৪’ কবে আসবে? এবার উত্তর দিলেন আরবাজ খান।

সম্প্রতি জল্পনা শুরু হয়েছিল দাবাং নিয়ে। কানাঘুষোয় শোনা যাচ্ছিল আরবাজ খান এবং তার ভাই চুলবুল পাণ্ডে ওরফে সালমান খান নাকি অ্যাটলি কুমারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সিনেমাটির জন্য। অ্যাটলি পরিচালনা করবেন দাবাং ৪। এবার বিষয়ে মুখ খুললেন আরবাজ।

মিড ডেকে দেওয়া সাক্ষাৎকারে দাবাং -এ পরিচালক জানান, তিনি এখন পর্যন্ত কোনো দিন অ্যাটলিকে দেখেননি বা কথা হয়নি তাদের। এসব গুজবে বিশ্বাস করা উচিত না। এরপর আরবাজ জানান, তিনি এবং সালমান খান মুখিয়ে আছেন দাবাং সিনেমাটি দর্শকের সামনে নিয়ে আসতে। কিন্তু এখনও এর সঠিক সময় হয়নি। সেটা যখন হবে তখনই আসবে দাবাং ৪।

দাবাং কি তবে আরবাজ খানই পরিচালনা করবেন? প্রশ্নে তিনি জানিয়েছেন, সে সুযোগ পেলে তিনি অবশ্যই সেটা করতে চাইবেন। কিন্তু এখনও কিছুই ঠিক হয়নি।

সালমান খানকে আগামীতেটাইগার ভার্সেস পাঠান’সহ এআর মুরুগাদোসের সিনেমায় দেখা যাবে। এটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াওয়ালা। সে সিনেমাটি ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা