× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বায়োস্কোপ স্টার অ্যাওয়ার্ড পেলেন দুই পরিচালক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪ ১৬:৩৮ পিএম

আপডেট : ১৬ মার্চ ২০২৪ ১৭:০২ পিএম

বায়োস্কোপ স্টার অ্যাওয়ার্ড পেলেন দুই পরিচালক

বায়োস্কোপ স্টার অ্যাওয়ার্ডে-২০২৪ এ শ্রেষ্ঠ পরিচালকে ভূষিত হয়েছেন দুই পরিচালক। তারা হলেন মমিন সরকার ও  মো. ফাহাদ। বায়োস্কোপ সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে হোটেল অরনেট, বিজয়নগর এর মিলনায়তনে জমকালো আয়োজনে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

এ সময় তাদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি ও বিশেষ অতিথি কণ্ঠশিল্পী আলম আরা মিনু।

সম্মাননা প্রসঙ্গে মমিন সরকার বলেন, ‘কোনো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত হলে সেটা অবশ্যই ভালো লাগে। এতে কাজের প্রতি দায়বদ্ধতা বেড়ে যায়। আপনারা সবাই দোয়া করবেন যাতে সামনের দিনগুলোতে আরও ভালো নাটক দর্শকদের উপহার দিতে পারি।’

বর্তমান কাজের ব্যস্ততা প্রসঙ্গে তিনি জানান, ঈদের জন্য ৩টি একক নাটক নির্মাণ করার পরিকল্পনা রয়েছে। এরই মধ্যে ‘বরিশাইল্লা বাটপার’ শিরোনামের একটি নাটক নির্মাণ কাজ শেষ করেছেন এ পরিচালক।

মমিন সরকার এ পর্যন্ত ৩০টি একক নাটক পরিচালনা করেছেন। নাটক পরিচালনার পাশাপাশি নাটকের সম্পাদনার কাজও করে থাকেন তিনি। এ পর্যন্ত প্রায় ৫০০ শতাধিক নাটক সম্পাদনা করছেন।

অন্যদিকে মো. ফাহাদ এ পর্যন্ত ১০টি একক নাটক পরিচালনা করেছেন। এ ছাড়া ১০টির বেশি বিজ্ঞাপনের কনসেপ্ট তৈরি ও নির্মাণ করেছেন। নিয়মিত নাটক, বিজ্ঞাপন ও ডকুমেন্টারি নির্মাণ করে থাকেন তিনি।

সম্মাননা প্রসঙ্গে মো. ফাহাদ বলেন, কোনো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত হলে সেটা অবশ্যই ভালো লাগে। এতে কাজের প্রতি দায়বদ্ধতা বেড়ে যায়। আপনারা সবাই দোয়া করবেন যাতে সামনের দিনগুলোতে আরও ভালো নাটক দর্শকদের উপহার দিতে পারি।

বর্তমান কাজের ব্যস্ততা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি জানান, ঈদের জন্য ২টি একক নাটক নির্মাণ করার পরিকল্পনা রয়েছে। সম্প্রতি জারাফা ডট কম এর ৪টি বিজ্ঞাপন নির্মাণ করেছেন, খুব শিগগিরই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনগুলো প্রচার শুরু হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা