× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার তামিল সিনেমার আইটেম গানে নাচবেন উর্বশী

বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২২ ১৮:২২ পিএম

আপডেট : ০৭ নভেম্বর ২০২২ ১৮:৩১ পিএম

এবার তামিল সিনেমার আইটেম গানে নাচবেন উর্বশী

বলিউডের আইটেম ডিভা উর্বশী রউতেলা। মডেলিং দিয়ে বি-টাউনে নাম লেখালেও এখন তিনি পুরোদস্তুর অভিনেত্রী। এ ছাড়া নিজের মেধা ও গ্ল্যামার দিয়ে আইটেম গানের জন্য বর্তমানে পরিচালকদের পছন্দের তালিকাতেও তিনি এখন সবার ওপরে। এরই ধারাবাহিকতায় আবারও নতুন গানে দর্শক মাতাবেন ‘লাভ ডোজ’খ্যাত এ আইটেম গার্ল। 

দক্ষিণের জনপ্রিয় নির্মাতা ববি কুলির নতুন সিনেমা ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’। এ ছবির একটি বিশেষ গানে উর্বশী রউতেলাকে দেখা যাবে। গানের জন্য ইতোমধ্যে বিশাল সেট নির্মাণ করা হয়েছে। যার খরচ কোটি রুপিরও বেশি। 

গানটিতে উর্বশীর উপস্থিতি সিনেমার প্রচারে ভূমিকা রাখবে, ভারতীয় গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন পরিচালক ববি।

তবে এ বিষয়ে উর্বশী এখনও কোনো মন্তব্য করেননি। গানে উর্বশীর সাথে দক্ষিণের আরও দুই সুপারস্টার চিরঞ্জীবী ও রবি তেজাকে পারফর্ম করতে দেখা যাবে। যারা দুজনই সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন। 

সিনেমার শুটিং ইতোমধ্যে শুরু হয়ে গেছে। দক্ষিণের দুই সুপারস্টার নিজেদের শুটিংয়ে অংশগ্রহণও করেছেন। 

এদিকে টি-টোয়েন্ট বিশ্বকাপের খেলা দেখার জন্য বর্তমানে অস্ট্রেলিয়াতে আছেন উর্বশী। তিনি এলেই শুটিং শুরু করা হবে বলে জানান দক্ষিণের এ পরিচালক। সিনেমাটি ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে।

অ্যাকশনধর্মী এ সিনেমায় চিরঞ্জীবী ও রবি ছাড়াও একঝাঁক তারকা অভিনয় করেছেন। যাদের মধ্যে, ক্যাথরিন ত্রেসা, শ্রুতি হাসান, ববি সিমহা উল্লেখযোগ্য।

এর আগে বেশকিছু সিনেমার আইটেম গানে অংশ নিয়েছেন উর্বশী। যেগুলো দর্শকপ্রিয়তার পাশাপাশি কোটি কোটিবার ইউটিউবে দেখা হয়েছে। যেমন তার আশিক বানায়া আপনে ২৪২ মিলিয়ন, ড্যাডি ম্যামি ২১০ মিলিয়ন ও গাল বান গায়ে ১৪৪ মিলিয়ন ভিউ হয়। 

এ ছাড়া বিমার দিল, রেশমা কা রুমাল, বিট-পে থুমকাসহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে। যেগুলো ইউটিউবে মিলিয়ন মিলয়ন দর্শক উপভোগ করছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা