× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শয়তানে বুঁদ বলিউড

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ মার্চ ২০২৪ ১৭:৩৬ পিএম

আপডেট : ১২ মার্চ ২০২৪ ১৮:৪৭ পিএম

শয়তানে বুঁদ বলিউড

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিকাশ বহেল পরিচালিত ‘শয়তান’। প্রথম দিনেই বক্স অফিসে বড় সাফল্য পেল এই সিনেমা। স্যাকনিল্ক ডটকমের রিপোর্ট অনুসারে অজয় দেবগন, জ্যোতিকা এবং আর মাধবন সুপার ন্যাচারাল থ্রিলার ১২.৬২ কোটি ঘরে তুলেছে। কালো জাদু বশীকরণের মতো বিতর্কিত বিষয়ের প্রেক্ষাপটে তৈরি এ ছবি। 

পরিচালক বিকাশ বহেলের এই ছবিতে শয়তানের ভূমিকায় দেখা মিলল আর মাধবনের। কবীর (অজয়) ও তার স্ত্রীর (জ্যোতিকা) সংসারে হঠাৎ করে ঢুকে পড়ে মাধবন, ফোনের ব্যাটারি চার্জ দেওয়ার নাম করে। এরপর সময় পেরোলেও ড্রয়িং রুম থেকে ওঠার নাম নেই আগন্তুকের। হঠাৎ বদলে যেতে থাকে জাহ্নবী (জানকি বোধিওয়ালা)। 

মাধবনের হাতের ‘কাঠপুতলি’ হয়ে কখনও এক বাক্স চাপাতা খাচ্ছে জাহ্নবী, কখনও নিজের গালে চড় মারছে, কখনও নিজের বাবা-মাকে আক্রমণ করছে। কখনও গ্যাস সিলিন্ডার খুলে নিজেকে জ্বালাতে প্রস্তুত জাহ্নবী তো কখনও চুরি নিয়ে বাবাকে খুন করতে। কীভাবে এ সমস্যা থেকে পরিবারকে বাঁচবে কবীর, সেটাই দেখা যাবে এই ছবিতে। ছবিটির বিষয় নিয়ে প্রশ্ন রাখলে মিডিয়াকে অজয় বলেন, ‘আমার ক্যারিয়ারের প্রথম ১০-১২ বছর যখন আমরা বাইরে শুটিং করতাম, তখন অনেক সময় অনেক ভৌতিক ঘটনার সম্মুখীন হয়েছিলাম। সেই অভিজ্ঞতাগুলো কী ছিল, আমি সে সম্পর্কে বলতে চাইছি না, তবে সেগুলো বেশ অস্বস্তিকর ছিল। আমি হরর ছবি করতে পছন্দ করি। কারণ সারা বিশ্বের দর্শকদের এ ধরনের ছবি পছন্দের। তারা কোথাও একটা যোগসূত্র খুঁজে পান নিজেদের কালচারের সঙ্গে, কারণ বিশ্বের প্রতিটি ধর্ম কালো জাদু সম্বন্ধে জানে।’

প্রশংসিত গুজরাটি সিনেমা ভাশের হিন্দি রিমেক শয়তান। ছবিটি প্রেজেন্ট করেছে জিও স্টুডিওজ, অজয় দেবগন ফিল্মস এবং প্যানোরামা স্টুডিওজ ইন্টারন্যাশনাল এবং প্রযোজনা করেছেন অজয়, জ্যোতি দেশপাণ্ডে, কুমার মঙ্গত পাঠক এবং অভিষেক পাঠক। দেবী শ্রী প্রসাদ ছবিটির সংগীত রচনা করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা