× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আলাপন

ভালো কাজের জন্য চ্যালেঞ্জ নিতে হয়

লিমন আহমেদ

প্রকাশ : ১২ মার্চ ২০২৪ ১২:২৪ পিএম

সিয়াম আহমেদ

সিয়াম আহমেদ

সময়ের জনপ্রিয় নায়কদের একজন সিয়াম আহমেদ। বড়পর্দা থেকে শুরু করে ওটিটি কিংবা বিজ্ঞাপন সব মাধ্যমেই দাপিয়ে বেড়াচ্ছেন। পাচ্ছেন প্রশংসা। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও যুক্ত হয়েছেন কাজের সঙ্গে। সিনেমা এবং সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে ধুমের মুখোমুখি হলেন সিয়াম আহমেদ। লিখেছেন লিমন আহমেদ-

ওয়েব সিরিজ ‘টিকিট নিয়ে আপনি কতটা সন্তুষ্ট?

খুবই সন্তুষ্ট। এটা একটা প্রত্যাশা করার মতোই কাজ ছিল। এক্সপেরিমেন্টাল কাজ ছিল। কাজটি করে আমার ভালো লেগেছে। দর্শকের কাছে মজা লেগেছে, ভালো লেগেছে দেখে আরও ভালো লেগেছে। অনেক দিন তো হলো কাজটি বেরিয়েছে, এখনও দর্শক কাজটি দেখছে। মাউথ পাবলিসিটিতে কাজটি অনেক মানুষ পর্যন্ত ছড়িয়েছে। যেকোনো কাজের রেসপন্সটা এভাবে খুব বেশি হয়। আমি আশাবাদী টিকিট অনেক দিন ধরে দেখবে দর্শক।

নতুন করে ‘সিকান্দার সিনেমায় যুক্ত হচ্ছেন। এ প্রসঙ্গে জানতে চাই...

গল্প শুনেছি, বেশ ভালো। এখানে অনেক অ্যারেঞ্জমেন্ট আছে। ভালো প্রি-প্রোডাকশন করতে পারলে একটা ভালো কিছু দাঁড়াবে। সাইনিং বা এখন পর্যন্ত কোনো কিছুই লক হয়নি। পরিচালকের ভিশন, গল্পকার কীভাবে দেখাতে চাচ্ছেন সবকিছুর যদি সঠিকভাবে প্রস্তুতি নেওয়া হয় তাহলে কবে শুটিংয়ে যেতে পারব শুধু এগুলো নিয়েই কথা হয়েছে। এটাকে প্রাথমিক আলাপ বলা যেতে পারে।

সিনেমাটিতে আপনার সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার ইধিকা পাল। নতুন জুটি, নতুন চ্যালেঞ্জ...

ভালো কাজের জন্য চ্যালেঞ্জ নিতে হয়। ইধিকা পালের সঙ্গে আমার পরিচয় নেই, যেহেতু একসঙ্গে কাজ হয়নি। তবে তার একটি সিনেমা আমাদের এখানে খুবই ভালো করেছে। ‘প্রিয়তমা সিনেমাটি দেখেছি। প্রথম সিনেমায় বেশ ভালো অভিনয় করেছেন, দর্শকও সাদরে গ্রহণ করেছে। প্রথম সিনেমাতেই একটা জায়গা তৈরি করতে পেরেছেন তিনি। আমার মনে হয়, যদি একসঙ্গে কাজ হয় তাহলে আমাদের গল্পে তার আরও ভালো পারফরম্যান্স দেখতে পাব।

প্রযোজনায় আসা নিয়ে কোনো পরিকল্পনা করেছেন কি?

কিছু কিছু প্রজেক্ট থাকে যে কাজটার দায়িত্ব নিলে সেটা একটু ভালো কিংবা প্রপারলি হওয়ার সম্ভাবনা থাকে। আমি আমার প্রতিটি কাজেই শতভাগ ডেডিকেশন দেওয়ার চেষ্টা করি এবং টিম সাফার করুক এমন কিছু কখনোই করতে চাই না। আমার টিমের জন্য যদি ভালো হয় এবং আমার এ সাপোর্টটা যদি একটা ভালো গল্প দর্শকের সামনে নিয়ে আসতে সাহায্য করে তাহলে সেটা করতে আমার কোনো আপত্তি নেই। তখন আমি অবশ্যই চেষ্টা করব। এ ক্ষেত্রে

গল্পটা ভালো হতে হবে এবং টিমের সবার মধ্যে সে সাহসটা থাকতে হবে।

সাম্প্রতিক ব্যস্ততা কেমন চলছে?

সিকান্দার নিয়ে তো প্রস্তুতি চলছেই। অন্য আরেকটি সিনেমা হাতে আছে। এর জন্য অনেক দিন থেকে মানসিক-শারীরিক সব ভাবেই প্রস্তুতি নিচ্ছি। চেষ্টা করছি যতটুকু সময় দেওয়া যায়। এখন টেবিলওয়ার্ক চলছে। সময়মতোই আসবে। আর কলকাতার সিনেমাটির কাজ একদমই শেষের পথে। এখন সম্পাদনা চলছে। খুব সম্ভবত এ বছরই কোনো একটা উৎসবে সিনেমাটি মুক্তি পাবে।

হিন্দি সিনেমা ‘ইন দ্য রিং-এর সর্বশেষ আপডেট কী?

ইন দ্য রিংয়ের স্ক্রিপ্ট রিরাইটিং হচ্ছে। এখন পর্যন্ত চূড়ান্ত ডেট পাইনি যেটা জানাতে পারব যে কবে নাগাদ আমরা শুট শুরু হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা