× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেঘনা কন্যার কয়েক ঝলক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১২ মার্চ ২০২৪ ১২:১২ পিএম

ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি প্রতীক্ষিত ছবিগুলোর খাতায় নাম লেখাল ফুয়াদ চৌধুরীর ‘মেঘনা কন্যা’

ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি প্রতীক্ষিত ছবিগুলোর খাতায় নাম লেখাল ফুয়াদ চৌধুরীর ‘মেঘনা কন্যা’

ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি প্রতীক্ষিত ছবিগুলোর খাতায় নাম লেখাল ফুয়াদ চৌধুরীর ‘মেঘনা কন্যা। গত ৮ মার্চ নারী দিবসে অনলাইনে অবমুক্ত হয়েছে নারী পাচারকে কেন্দ্র করে নির্মিত ছবিটির টিজার। এক মিনিট সাত সেকেন্ডের টিজারে ঘুরেফিরে উঠে এসেছে দুজন আলাদা শ্রেণি ও জায়গার নারীর গল্পের আবহ। যার মধ্যে এক নারীর চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ।

নিষিদ্ধ পল্লীর অন্ধকার জগতের মানুষদের পাশাপাশি মেঘনা কন্যার টিজারে আছে শহুরে নারীর অসহায়ত্বের গল্পের ইঙ্গিতও। তবে নির্মাতা ফুয়াদ চৌধুরী বলেন, ‘নারী পাচারের মতো একটি কঠিন বিষয়ের সঙ্গে গ্রামীণ পটভূমিতে বলা সিনেমাটির গল্পে রয়েছে দর্শকের জন্য পর্যাপ্ত বিনোদন।

নওশাবা বলেন, ‌‌‘সিনেমাটির মুক্তির অপেক্ষায় দিন গুনছি। খুবই দারুণ একটি গল্পের সিনেমা এটি। ফুয়াদ ভাই যত্ন নিয়ে সিনেমাটি তৈরি করেছেন। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, এ সিনেমা দর্শকের ভালো লাগবে।

ঈদের উৎসবমুখর আবহে তাই ‘মেঘনা কন্যা দর্শকপ্রিয়তা পাওয়ার মতো সব উপাদান নিয়েই আসছে বড়পর্দায়। শিগগিরই আসবে সিনেমাটির গান ও ট্রেলার। আনোয়ার আজাদ ফিল্ম ‘এস ও এস জে মোশন পিকচার্স প্রযোজিত চলচ্চিত্রটির সহযোগিতায় আছে সুইজারল্যান্ড এবং টেলিভিশন পার্টনার দীপ্ত টিভি। এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, সেমন্তি দাস সৌমি, সাজ্জাদ হোসেইনসহ অনেকে। সংগীতায়োজনে রয়েছেন চিরকুটখ্যাত সুমী। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা