× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাকিবের আহ্বানে সাকিব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ মার্চ ২০২৪ ১৩:৪৮ পিএম

শাকিব খান ও সাকিব আল হাসান

শাকিব খান ও সাকিব আল হাসান

বাংলাদেশের শীর্ষ দুই তারকা শাকিব খান সাকিব আল হাসান। সিনেমা ক্রিকেট দুই অঙ্গনে বাংলাদেশের পোস্টার বয় দুজনেই। ব্যক্তিগতভাবেও শাকিব সাকিবের মধ্যে সম্পর্ক চমৎকার। সেই সম্পর্ক আরও সুন্দর হয়ে এলো শাকিবের হাত ধরে। তার করপোরেট প্রতিষ্ঠানে যুক্ত হচ্ছেন সাকিব আল হাসান।

গেল জানুয়ারিতে অথেনটিক কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, স্কিনকেয়ার প্রতিষ্ঠান রিমার্ক অ্যান্ড হারল্যান-এর সঙ্গে অফিশিয়াল পথচলা শুরু হয়েছে সুপারস্টার শাকিব খানের। জনপ্রিয় এই চিত্রতারকা হয়েছেন আন্তর্জাতিক মানের এই প্রসাধনী ব্র্যান্ডের অন্যতম একজন ডিরেক্টর। এবার শাকিব খানের এই কোম্পানির পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। শাকিব খানের এই প্রতিষ্ঠানের পণ্য হোমকেয়ার হোমক্লিনিংটাইলক্স ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হচ্ছেন মাগুরা আসনের এই সংসদ সদস্য।

উপলক্ষে গতকাল সকাল ১১টায় রাজধানীর একটি হোটেলে শাকিব খান রিমার্ক অ্যান্ড হারল্যানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সাকিব আল হাসানের এক চুক্তি স্বাক্ষর হয়েছে। সেখানে প্রথমবারের মতো একসঙ্গেমিট দ্য প্রেস’- পাওয়া গেল সিনেমা ক্রিকেটের এই দুই সুপারস্টারকে।

শাকিব খান শুভেচ্ছাসহ সাকিবকে স্বাগত জানিয়েছে তার প্রতিষ্ঠানে। সাকিবও আনন্দিত শাকিব খানের সঙ্গী হয়ে।

এদিকে আসন্ন ঈদে মুক্তি পাবে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমারাজকুমার এর বেশির ভাগ শুটিং সম্পন্ন হয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য। মাসেই তিনি শুটিংয়ে চেন্নাই যাচ্ছেনতুফাননামে আরেক ছবির, যেটি ঈদুল আজহায় মুক্তি পাবে। শাকিবের মুক্তির অপেক্ষায় থাকা আরেক ছবিদরদ

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা