× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবুল হায়াতের জুটি শাহেদ-মম

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৬ মার্চ ২০২৪ ১১:১৭ এএম

আবুল হায়াতের জুটি শাহেদ-মম

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও একুশে পদকপ্রাপ্ত গুণী অভিনেতা, নাট্যনির্দেশক, রচয়িতা আবুল হায়াত। চ্যানেল আইতে প্রচারের জন্য একটি নাটক নির্মাণ করেছেন তিনি। নাটকে গল্পের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা শাহেদ শরীফ খান ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম।

এরই মধ্যে রাজধানীর অদূরে ‘নক্ষত্র বাড়ি’ রিসোর্টে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এতে শাহেদ-মম ছাড়াও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, আব্দুল বারী, শেলী আহসানসহ আরও বেশ কয়েকজন।


নাটকের নাম ‘শিলা বৃষ্টির শরবত’। নাটকটির গল্প প্রয়াত রাবেয়া খাতুনের। চিত্রনাট্য করেছেন আবুল হায়াত। তিনি বলেন, ‘বিশেষ উৎসবকে কেন্দ্র করেই আমার নাটক নির্মাণ করা হয়ে থাকে। আর আমার বেশিরভাগ নাটকই নির্মিত হয়ে থাকে চ্যানেল আইতে প্রচারের জন্য। যথারীতি রাবেয়া খাতুন আপার গল্প নিয়েই এবারের নাটক নির্মাণ করেছি। গল্পটা একেবারেই অন্যরকম। আমার ভালো লেগেছে। তাই আমি আমার মতো করে চিত্রনাট্য করেছি, নাটকটি নির্মাণ করেছি। এতে যারা অভিনয় করেছেন প্রত্যেকেই মন দিয়ে কাজটি করেছেন। প্রধান দুটি চরিত্রে শাহেদ এবং মম চমৎকার অভিনয় করেছে। আশা করছি নাটকটি ভালো লাগবে দর্শকের।’

উল্লেখ্য, শাহেদ শরীফ খান আবুল হায়াতের ছোট মেয়ে নাতাশা হায়াতের স্বামী। অনেক দিন ধরেই অভিনয় দিয়ে দর্শক মাতিয়ে চলেছেন তিনি। মডেলিং, নাটকে অভিনয় ও সিনেমাতে মুনশিয়ানা দেখিয়েছেন তিনি। করেছেন নাটক পরিচালনাও। আজকাল খুব একটা নিয়মিত নন তিনি। তবে গল্প ও চরিত্র পছন্দ হলে কাজ করেন শাহেদ।

এদিকে মম অভিনীত খিঁজির হায়াত খান পরিচালিত ‘ওরা সাতজন’ সিনেমাটি এখন একটি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা