× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন চরিত্রে দীঘি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৬ মার্চ ২০২৪ ০৯:৩৩ এএম

প্রার্থনা ফারদিন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি

প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতর মেয়ে প্রার্থনা ফারদিন দীঘি। ‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে’- মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের বিজ্ঞাপনের একটি সংলাপের মাধ্যমেই সবার প্রিয়মুখ হয়ে ওঠেন শিশুশিল্পী দীঘি।

এরপর চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে কাজ করে তারকাখ্যাতি পান। ২০০৮ সালে মুক্তি পায় পিএ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। সেই সিনেমায় কাজল চরিত্রে অভিনয় করে ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন দীঘি।

সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। নানামাত্রিক গল্পে বৈচিত্র্যময় চরিত্রে তাকে দেখা যাচ্ছে। সিনেমা, ওটিটিÑসবখানেই তার সরব ভূমিকা। সম্প্রতি দীঘি যুক্ত হয়েছেন আরও একটি ওয়েব ফিল্মে। এর নাম ‘হাইড অ্যান্ড সিক’। গত রবিবার ঢাকার লোকেশনে শুটিং শুরু হয়েছে ছবিটির। এটি পরিচালনা করছেন হিমি। এই ওয়েব ফিল্মে দীঘির সঙ্গে দেখা যাবে চিত্রনায়ক রোশানকে। দুজনের একসঙ্গে এটাই প্রথম কাজ। দীঘি প্রত্যাশা করছেন, নতুন ধাঁচের গল্পে তার চরিত্রটি দর্শকের মন জয় করে নেবে।


তিনি বলেন, ‘ভালো কাজের সঙ্গে সব সময় থাকতে চেয়েছি আমি। সেজন্য অপেক্ষা করতেও কোনো আপত্তি নেই। ‘হাইড অ্যান্ড সিক’ ফিল্মের গল্প ভাবনাই চমৎকার। এর প্রতিটি চরিত্র দারুণ। আমার বিশ্বাস কাজটি ভালো লাগবে সবার।’

দীঘি আরও বলেন, ‘রোশানের সঙ্গে আমি প্রথমবার জুটি হয়ে ওটিটিতে কাজ করছি।’ এর আগে একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের।

এ ওয়েব ফিল্মে বিনোদন সাংবাদিক চরিত্রে দেখা দেবেন তানজিন তিশা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা