× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১০০ কোটি টাকা পারিশ্রমিক!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৪ ১০:০৭ এএম

রিয়ান্না

রিয়ান্না

একাধারে পারফর্মার, মিউজিশিয়ান ব্যবসায়ী রিয়ান্না। ক্যারিয়ারে দারুণ সময় কাটাচ্ছেন এই তারকা। তার মাঝে টুইটারে এই কৃতিত্ব অর্জন করে শিরোনামে এলেনতারকা। এই পপতারকা এখন টুইটারের সবচেয়ে জনপ্রিয় নারীদের একজন। সবচেয়ে বেশি ফলোয়ার এখন রিয়ান্নার। এর আগে এই খেতাব ছিল কেটি পেরির।

এদিকে রিয়ান্না আলোচনায় এসেছেন ভারতে এক অনুষ্ঠানে অংশ নিতে এসে। এশিয়ার শীর্ষ ধনী ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিল আরেক পুত্র অনন্ত আম্বানি। ২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা। আর জমকালো বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে উড়ে এসেছেন পপতারকা রিয়ান্না।


ভারতের গুজরাটের জামনগরে পৌঁছান গায়িকা রিয়ান্না। সেখানে রিহার্সেলও করে তার টিম। কিন্তু আলোচনার মূলে রয়েছে রিয়ান্নার পারিশ্রমিক। ধনকুবেরের ছেলের বিয়েতে গাইতে - মিলিয়ন মার্কিন ডলার নিয়েছেন তিনি। একটি সূত্রের বরাতে ইন্ডিয়া টুডে জানিয়েছে, অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য পপতারকা রিয়ান্না - মিলিয়ন মার্কিন ডলার পারিশ্রমিক পেলেন, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০০ কোটি টাকা।

জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠানের আয়োজন অনন্ত আম্বানি রাধিকা মার্চেন্টের। টানা তিন দিন ধরে চলবে। অনুষ্ঠানের আয়োজনে কোনো খামতি রাখেনি আম্বানি পরিবার। প্রথম দিন সংগীত অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল গ্লোবাল স্টার রিয়ান্নার লাইভ পারফরম্যান্স।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা