× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হেভি মেটালের আহ্বানে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২১ পিএম

হেভি মেটালের আহ্বানে

হেভি মেটাল হলো রকধারার সংগীতের একটি উপধারা। বিশ্বের বিভিন্ন দেশে দীর্ঘদিন ধরে এই মিউজিক নিয়ে বড় বড় কনসার্টের আয়োজন হয়ে আসছে। সেসব কনসার্টে পারফর্ম করতে দেখা যায় বিশ্বের বাঘা বাঘা মেটাল ব্যান্ডদের।

বাংলাদেশেও রয়েছে এমন কিছু আন্ডারগ্রাউন্ড হেভি মেটাল ব্যান্ড। যারা দেশের মেটাল ভক্তদের জন্য ২০১০ সাল থেকে প্রতি বছরই কনসার্ট করে থাকে। সেই ধারাবাহিকতায় আসছে মার্চ রাজধানীর আগারগাঁও ন্যাশনাল লাইব্রেরি অডিটোরিয়ামে আয়োজন করা হচ্ছে কনসার্ট। কনসার্টের শিরোনামমেটাল মেইহেম’।  

এবারের আয়োজনে দর্শকদের সামনে পারফর্ম করবে দেশের ৯টি হেভি মেটাল ব্যান্ড। অনলাইনে ইতোমধ্যেই এর টিকিট বিক্রি শুরু হয়েছে। আয়োজকদের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় এর বিস্তারিত। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আপনি যদি মেটালহেড হন। তাহলে অবশ্যই আমাদের এই আয়োজনের সঙ্গে যুক্ত হতে পারেন। দেশের জনপ্রিয় সব হেভি মেটাল ব্যান্ড আমাদের এই কনসার্টে পারফর্ম করবে। আশা করছি সবাইকে অসাধারণ একটি সন্ধ্যা উপহার দিতে পারব। সবার উপস্থিতি কামনা করছি।’

প্রতি বছর এই আয়োজনটি করেহেভি মেটাল টি শার্ট’। তারা জানায়, কনসার্ট উপভোগ করতে দর্শকদের জন্য এবার দুই ক্যাটাগরিতে টিকিট বিক্রি করা হচ্ছে। টিকিট পাওয়া যাবে ৫০০ ৩০০ টাকায়।

কনসার্টে পারফর্ম করা ব্যান্ডের তালিকায় রয়েছে ব্লাড লাস্ট, ইটার্নাল আরমাগেডন, হমিস্যাইড, ডিসেক্টর, টর্চার গোরে গ্রাইন্ডার, ক্রনিকলস, অবনক্সাস, ডার্ক এপিলেপসি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা