× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইন্দুবালা এবার ভূতের গল্পে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৪ পিএম

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫৬ পিএম

ইন্দুবালা এবার ভূতের গল্পে

ভারতীয় লেখক কল্লোল লাহিড়ীর অনবদ্য সৃষ্টি ‘ইন্দুবালার ভাতের হোটেল’। উপন্যাসটি দুই বাংলার মানুষকে নস্টালজিয়ায় ভাসায়, আবেগে আপ্লুত করে। গেল বছর এটি অবলম্বনে আসে ওয়েব সিরিজ। একই নামের ওয়েব সিরিজটি নির্মাণ করেন দেবালয় ভট্টাচার্য। হইচই থেকে প্রকাশ হওয়া সিরিজটিতে ইন্দুবালা চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। প্রমাণ করেছেন বাণিজ্যিক ঘরানার অভিনেত্রী হলেও চরিত্রের প্রয়োজনে নিজেকে কতটা নিখুঁতভাবে ভাঙতে গড়তে পারেন। দর্শক ও সমালোচকদের প্রশংসায় সুবাসিত হয়েছেন তিনি।

তবে সে কাজটির এক বছর পরও তিনি পর্দায় নেই। বিরতি কাটিয়ে ফিরছেন শুভশ্রী। তাকে ফিরিয়ে আনছেন ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের পরিচালক দেবালয় ভট্টাচার্যই। তবে এবার আর কোনো উপন্যাসভিত্তিক কাজ নয়। বরং এটি একটি ভূতের ছবি হতে চলেছে। শুভশ্রী ও দেবালয়ের আগামী ছবির নাম ‘আলেয়ার বাড়ি’। এখানে শুভশ্রী ছাড়াও দেখা যাবে চিত্রাঙ্গদা চক্রবর্তীকে। জানা গেছে, এপ্রিলে শুরু হবে শুটিং।

বর্তমানে শুভশ্রী ব্যস্ত রাজ চক্রবর্তীর বাবলি ছবি নিয়ে। এ ছবিতে তাকে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে। এ প্রথম তারা জুটি হয়ে আসবেন। ছবিটির কাজ শেষ হওয়ার পর শুভশ্রী আলেয়ার বাড়ি নির্মাণে যোগ দেবেন। এ ছবিটির জন্য তাকে অনেকটা রোগা হতে হবে। মেয়ে ইয়ালিনি হওয়ার পর এখন পুরোনো চেহারায় ফেরার চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী। গত বছরের নভেম্বরের শেষের দিকে জন্ম হয় ইয়ালিনির।

প্রসঙ্গত, দেবালয়ের এ ছবির প্রযোজনার দায়িত্বে আছে এসভিএফ। মাঝে শুভশ্রী এ প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করা একেবারেই বন্ধ করে দিয়েছিলেন। যদিও একসময় তিনি এ প্রযোজনা সংস্থার ব্যানারেই একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন। গত বছর ইন্দুবালা ভাতের হোটেল ছবিটি দিয়ে পুনরায় কাজ শুরু করেন এসভিএফের সঙ্গে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা