× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবারও মডেল আঁখি আলমগীর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৬ পিএম

আবারও মডেল আঁখি আলমগীর

অভিনয়ে ও গানে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী আঁখি আলমগীর। ছোটবেলায় অভিনয় করে যেমন প্রশংসা কুড়িয়েছেন, তেমন গান গেয়েও শ্রোতাদের ন জয় করে নিয়েছেন। আমজাদ হোসেনের 'ভাত দে' সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন। 

তবে অভিনয়ে নিয়মিত হননি। গায়িকা হিসেবেই ক্যারিয়ার গড়েছেন। বাবা আলমগীরের পরিচালনায় 'একটি সিনেমার গল্প'-এ গান গেয়ে গায়িকা হিসেবেও জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান আঁখি। গান করছেন তিনি নিয়মিতই।

অনন্য মামুন পরিচালিত একটি অভিজাত আবাসিক হোটেলের মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

আঁখি আলমগীর বলেন, 'এর আগেও অনন্য মামুনের নির্দেশনায় বিজ্ঞাপনে কাজ করেছি। এ নিয়ে তার নির্দেশনায় আমার দ্বিতীয় কাজ। মামুনের নির্দেশনা বেশ গোছানো। হোটেলটির পরিবেশ এক কথায় দুর্দান্ত। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিজ্ঞাপনটি প্রচারে এলে সবাই তা অনুভব করতে পারবেন।'

আঁখি আলমগীর জানান, বিজ্ঞাপনের কাজ শেষে গতকাল ঢাকায় এসেছেন। এদিকে চলতি মাসে বেশ কিছু স্টেজ শোয় গান গেয়েছেন আঁখি। ২৭, ২৮ ও ২৯ ফেব্রুয়ারি ঢাকাতেই তিনটি ভিন্ন শোতে সংগীত পরিবেশন করবেন তিনি। আঁখি আলমগীরের সর্বশেষ আলোচিত গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘টিপটিপ বৃষ্টি', পিয়া গিয়েছে দুবাই’, ‘রাজকুমারী', 'কোথায় রেখেছো আমায়', 'লায়লা'।

প্রায়ই তাকে দেখা যায় নানা পণ্যের প্রচারে। সর্বশেষ আলমগীর ও রুনা লায়লার সঙ্গে একটি ওভিসিতে মডেল হয়েছিলেন। সম্প্রতি একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন আঁখি। ২৩ ফেব্রুয়ারি কক্সবাজারে এর শুটিং করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা